ads

ঠাকুরগাঁওয়ে কথিত ‌বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

বন্দুকযুদ্ধে

ঠাকুরগাঁও প্রতিনিধি, সংবাদ২৪.নেট: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ এলাকায় পুলিশের সাথে কথিত বন্দুক যুদ্ধে শামীম হোসেন (৪২) নামে এক মাদক ব্যবসায়ি নিহত হয়েছে।

 

 

শুক্রবার ৮ জুন রাত ১২টা ১৫ মিনিটে ঠাকুরগাঁও জেলার নেকমরদ এলাকায় এ ঘটনা ঘটে।

 

 

নিহত শামীম হোসেন রাণীশংকৈল উপজেলার নেকমরদ ভবানন্দপুর (পুরাতন গরুহাটি) এলাকার মৃত আব্দুর সাত্তারের ছেলে বলে জানা যায়।

 

 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলার ধর্মগড় এলাকার ভদ্রেশ্বরী এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় শামীমসহ কয়েকজন মাদক ব্যবসায়ী পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এসময় পুলিশ মাদক ব্যবসায়িদের লক্ষ্য করে পাল্টাগুলি চালায়। উভয় পক্ষের পাল্টাপাল্টি গুলি বর্ষনের ফলে শামীম হোসেন (৪২) নামে এক মাদক ব্যবসায়ী ঘটনাস্থলে নিহত হয় এসময় আহত হয় দুই পুলিশ সদস্য।

 

 

পরে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে মর্গে পাঠায়।

 

 

রাণীশংকৈল থানার অফিসার্স ইনচার্জ আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক ব্যবসায়িরা হামলা করলে পুলিশও পাল্টা হামলা করে ও শামীম হোসেন নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ৩ শ’ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। শামীমের বিরুদ্ধে রাণীশংকৈল থানায় মাদকের একাধিক মামলা রয়েছে।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com