ads

টংগিবাড়ীতে কথিত সাংবাদিকের হয়রানীতে অতিষ্ট এলাকাবাসী : থানায় অভিযোগ, মানবন্ধন

টংগিবাড়ীতে কথিত সাংবাদিক

টংগিবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, সংবাদ২৪.নেট: মুন্সীগঞ্জের টংগিবাড়ীতে এক কথিত সাংবাদিকের বিরুদ্ধে চাঁদাবাজী ও স্থানীয়দের হয়রানির অভিযোগ উঠেছে।

 

 

উপজেলার আউটশাহী ইউনিয়নের দোরাবতী গ্রামের মৃত ইউসুফ খানের ছেলে খান বকর সিদ্দিকের বিরুদ্ধে চাঁদাবাজীর একাধিক অভিযোগও টংগীবাড়ী থানায় জমা পড়েছে। গত শনিবার উপজেলা পরিষদের সামনে কথিত এই সাংবাদিকের বিচারের দাবিতে মানববন্ধনও করেছে স্থানীয়রা।

 

 

ভুক্তভোগীদের দাবি খান বকর গোল্ডেন লাইফ ইন্সুরেন্স নামক বীমায় কোম্পানীতে এলাকার লোকদের বীমা করিয়ে সেই টাকা নিজে আত্মসাৎ করেছে। পরে নিজেকে বাঁচানোর জন্য নিজেকে জাতীয় পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়ে সাধারণ মানুষকে নানা ধরনের হয়রানি করে আসছে। তার সঙ্গে একটি সংঘবদ্ধ চক্রও জড়িত রয়েছে বলে তাদের অভিযোগ।

 

 

ভূক্তভোগীরা আরো জানায়, ভূমি অফিসের দালালী, বাল্যবিবাহ, রাস্তার গাছ কাটা সহ সব ধরনের অপকর্মে জরিত এই খান আবু বকর। তার হাত থেকে বাদ যায়নি রাস্তার পাশে কেরাম বোর্ড ব্যবসায়রত ব্যাক্তিরাও। উল্লেখ্য, ইতিপূবে খান বকর একটি চুরির মামলায় দীর্ঘ দিন জেল হাজতে ছিল বলে জানা যায়।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com