ads

মন্ত্রীসভা থেকে মতিয়া চৌধুরীর বরখাস্তের দাবী বঙ্গবীরের

মতিয়া চৌধুরী

নিজস্ব প্রতিবেদক, সংবাদ২৪.নেট, ঢাকা: মন্ত্রীসভা থেকে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর বরখাস্তের দাবী করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম।

 

 

সরকারি চাকরিতে কোটা সংস্কার আন্দোলনের প্রেক্ষিতে জাতীয় সংসদে মতিয়া চৌধুরীর বক্তব্যের নিন্দা জানিয়ে তিনি আরও বলেন, ইতোপূর্বেও মতিয়া চৌধুরী বঙ্গবন্ধুর চামড়া দিয়ে ডুগডুগি বাজানোর মতো ঔদ্ধত্বপূর্ণ বক্তব্য দিয়েছেন।

 

 

 

বঙ্গবন্ধুর শাহাদতের পর ‘এক নেতা এক দেশ এক গুলিতেই সব শেষ।’-এমন আরো অনেক ঔদ্ধত্বপূর্ণ অমানবিক কথা বলার দুঃসাহস দেখিয়েছেন।

 

 

বঙ্গবীর আরও বলেন, দেশের তরুণ প্রজন্মের যে কোন দাবী দাওয়া মাতৃসুলভ মন নিয়ে যেখানে মাননীয় প্রধানমন্ত্রীর বিবেচনা করা উচিত, সেখানে দেশের ভবিষ্যত ছাত্র-ছাত্রী, যুবক-যুবতীদের পবিত্র সংসদে দাড়িয়ে “রাজাকারের বাচ্চারা” বলা পবিত্র সংসদ, সমস্ত জাতি, সর্বোপরি স্বাধীনতাকেই গালি দেয়ার সামিল।

 

 
বঙ্গবন্ধুর কন্যা হিসেবে প্রধানমন্ত্রী মতিয়া চৌধুরীকে মন্ত্রীসভা থেকে বরখাস্ত করে তার যথাযথ বিচার করবেন এমনটাই তিনি আশা করেন।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com