ads

ভুল সেটে পরীক্ষা নেয়ায় ৪ কলেজকে কারণ দর্শানো নোটিশ

ঢাকা শিক্ষা বোর্ড

বিশেষ প্রতিনিধি, সংবাদ২৪.নেট, ঢাকা: চারটি কলেজে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি–২৭৫ পরীক্ষায় ভুল সেটে পরীক্ষা নেওয়ায় কারণ দর্শানো নোটিশ জারি করেছে ঢাকা শিক্ষা বোর্ড।

 

 

জানা গেছে, গত ৯ এপ্রিল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড ঢাকার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি পরীক্ষা বিষয়ে পরীক্ষা ছিল। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি–২৭৫ পরীক্ষায় বহুনির্বাচনী পরীক্ষার কোড ব্যবহারের বিষয়ে নিষেধাজ্ঞা থাকার পরেও বহু নির্বাচনী পরীক্ষায় কোড ২ ব্যবহারের কারণে ঢাকা শিক্ষা বোর্ডের অধীনে ৪টি কলেজ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তাকে কারণ দর্শানো নোটিশ জারি করেছে ঢাকা শিক্ষা বোর্ড।

 

 

সংশিষ্ট কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তাদের ৩ কার্যদিবসের মধ্যেউক্ত কারণ দর্শানো নোটিশের জবাব দিতে বলেছেন বোর্ড কর্তৃপক্ষ।

 

 

কলেজ কেন্দ্রগুলো হচ্ছে উত্তরা গার্লস স্কুল এন্ড কলেজ (ঢাকা ৪৭), ধামরাই সরকারি কলেজ (ধামরাই ১), কাজী আজিমউদ্দিন কলেজ (গাজীপুর ২) ও শহীদ জিয়াউর রহমান কলেজ (জামালপুর ৩) ।

 

 

এদিকে গত ৯ এপ্রিল ভুল সেটে পরীক্ষা নেয়ায় হাজার হাজার শিক্ষার্থী উৎকণ্ঠায় ভুগছে। পরীক্ষার্থীর অনেক স্থানে বিক্ষোভ প্রকাশ করেছে। বিভিন্ন স্থানে প্রতিবাদ করেছেন অভিভাবকরাও ।

 

 

এবিষয়ে বোর্ড কর্তৃপক্ষ বলেছেন, দোষী ব্যক্তিদের শাস্তির আওতায় আনা হবে এবং পরীক্ষার্থীরা ক্ষতিগ্রস্ত না হয় সেদিক তাদের বিবেচনায় রয়েছে।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com