ads

মিশা-পূর্ণিমার ধর্ষণ ইস্যু ভাইরাল [ভিডিওসহ]

মিশা-পূর্ণিমা

বিনোদন ডেস্ক, সংবাদ২৪.নেট: টাউন যখন ধর্ষণের মতো সামাজিক অপরাধ নিয়ে সোচ্চার ঢালিউড তখন একেবারেই প্রায় নীরব। বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের বড় বড় তারকারাও একের পর এক ধর্ষণকাণ্ড নিয়ে কোনও কথা বলেন না। প্রতিবাদ করেন না। সামাজিক যোগাযোগমাধ্যমে অন্যান্য বিষয়ে কথা চালাচালি হলেও নারী নিপীড়ন ও ধর্ষণের ইস্যুতে বাংলাদেশের বড় পর্দার অভিনয় শিল্পীদের কোনও পোস্টও সচরাচর চোখে পড়ে না।

 

 

তবে সম্প্রতি ‘ধর্ষণ’ ইস্যুতে কিছুটা সরব হন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। ক’দিন আগেই আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যমে নারীদের প্রতি পুরুষের লোলুপ দৃষ্টিভঙ্গি নিয়ে ক্ষোভ ‍ও তিক্ততা দিয়েছিলেন নায়িকা পূর্ণিমা।

 

 

এর পর সম্প্রতি ‘এবং পূর্ণিমা’ নামের একটি সেলিব্রেটি শোতে উপস্থাপক পূর্ণিমা ঢালিউডের জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগরকে এক প্রশ্ন ছুড়ে দিয়ে আলোচনার ঝড় তোলেন।

 

 

ওই অনুষ্ঠানে পূর্ণিমা মিশাকে জিজ্ঞেস করেছিলেন- ‘কার সাথে ধর্ষণ দৃশ্যে অভিনয় করতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করতেন আপনি?’

 

 

উত্তরে মিশা সওদাগর জানান, ‘মৌসুমী ও পূর্ণিমার সাথে’। তাতেই হেসে লুটোপুটি খান নায়িকা। পরে অবশ্য পূর্ণিমা নিজেই জানিয়েছেন বিষয়টি তিনি নেহায়েত মজা করার জন্যই করেছিলেন।

 

 

***

ফের আলোচনায় প্রভা : মেতেছেন লিভ টুগেদারে

 

***

নিজের মেয়ে ইভাঙ্কার সঙ্গেও দৈহিক সম্পর্ক আছে ট্রাম্পের!

***

দেরি সহ্য হচ্ছে না মুস্তাফিজুরের

***

লিভ টুগেদারে জায়েদ-পপি

***

কিন্তু যাদের আছে হাজারো ভক্ত-অনুরাগী, তাদের প্রতি তো জাতির প্রত্যাশাও থাকে। তাদেরও তো দেশের প্রতি দায়বদ্ধতা থাকে। সামাজিক বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড নিয়ে তারা সদা সোচ্চার থাকবেন, প্রতিবাদ-প্রতিরোধে শামিল হবেন এমনটিই তো চায় তাদের ভক্তরা। কারণ, শিল্পীদের দায়িত্ব তো শুধু মজা করা কিংবা মজা দেয়া নয়।

 

 

পরে এ প্রসঙ্গে মিশা সওদাগর গণমাধ্যমকে বলেন, ‘আমি খুব স্বাভাবিকভাবে প্রশ্নটি নিয়েছি। এমন তো না সেই প্রশ্নের মাধ্যমে কাউকে ধর্ষণে উৎসাহী করা হচ্ছে। এই প্রশ্নকে এভাবে কোট করার কিছুই নেই। যেহেতু আমি চলচ্চিত্র করি, আমাকে প্রেম, বাসর ঘর প্রসঙ্গে জিজ্ঞেস করতেই পারে। তাই বলে এগুলো খারাপ না তো। এটা তো স্বাভাবিক বিষয়।’

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com