ads

ইবিতে ২ নাট্যকর্মীকে পিটিয়েছে ছাত্রলীগ

ছাত্রলীগ

ইবি প্রতিনিধি, সংবাদ২৪.নেট : ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) দুই নাট্যকর্মীকে পিটিয়ে রক্তাক্ত করেছে ছাত্রলীগ। ডাব খাওয়াকে কেন্দ্র করে তাদের মারধর করেছে ছাত্রলীগের সাধারণ সম্পাদকের কর্মীরা। আহত আশরাফুল ও রুমন বিশ্ববিদ্যালয় থিয়েটার ও ছাত্রলীগের সভাপতি গ্রুপের কর্মী।

 

 

শনিবার বিকেল ৪টার দিকে জিয়া হল মোড়ে তাদের ওপর এ হামলার ঘটনা ঘটে।

 

 

প্রতক্ষ্যদর্শীরা জানান, গত বুধবার জিয়া মোড়ের একটি গাছ থেকে ডাব খাওয়া নিয়ে শাখা বিশ্ববিদ্যালয় থিয়েটার ও সভাপতির কর্মী আশরাফুল ও রুমনের সাথে সম্পাদকের কর্মী ইউসুফ ও শুভর সাথে বাকবিতণ্ডা হয়। ঘটনার পর রুমনকে গতকাল শুক্রবার রাতে দেখা করতে বলে ইউসুফ। সে দেখা করতে এসে ইউসুফদের না পেয়ে চলে যায়।

 

 

পরে শনিবার বিকেল ৪টার দিকে জিয়া মোড়ে রুমনকে পেয়ে কান ধরতে বলে ইউসুফ। সে অস্বীকৃতি জানালে সম্পাদকের কর্মী আবির, ইউসুফ, আফ্রু ও শুভসহ বেশ কয়েকজন তাকে মারধর শুরু করে। এ সময় পাশ দিয়ে আশরাফুলকে যেতে দেখে তার ওপর হামলা করে সম্পাদকের কর্মীরা। এতে প্রচণ্ড আঘাতে আশরাফুলের নাক ফেটে রক্ত ঝরতে থাকে।

 

 

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে পাঠায়।

 

 

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় থিয়েটারের সভাপতি ওয়াহিদুজ্জামন শাওন বলেন, এ ঘটনার জড়িতদের সুষ্ঠু বিচার দাবি করছি।

 

 

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম বলেন, কর্মীদের মাঝে একটু ঝামেলা হয়েছিল। তবে ঘটনা সমাধানের চেষ্টা করছি।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com