ads

নিজের মেয়ে ইভাঙ্কার সঙ্গেও দৈহিক সম্পর্ক আছে ট্রাম্পের!

ইভাঙ্কা

সংবাদ২৪.নেট ডেস্ক : দু’দিন আগেই সাবেক মার্কিন মডেল ক্যারেন ম্যাকডাউগেল দাবি করেছেন, যৌন সম্পর্কের পর ডোনাল্ড ট্রাম্প পর্ন তারকাদের নিজের মেয়ে ইভাঙ্কা ট্রাম্পের সঙ্গে তুলনা করতেন। এর পরই প্রশ্ন ‍উঠে-তাহলে কি নিজের মেয়ে ইভাঙ্কার সঙ্গেও দৈহিক সম্পর্ক আছে ট্রাম্পের!

 

 

সে যাই হোক, আপাতত ম্যঅকডাউগেল স্বীকার করেছেন ট্রাম্পের সঙ্গে তার যৌন সম্পর্ক ছিল। এবং নিজেই বলেছেন, ‘প্রথমবার মিলনের পর ট্রাম্প আমাকে বলেছিলেন, তুমি ইভাঙ্কার মতোই সুন্দরী। ইভাঙ্কা একজন অসাধারণ নারী। ওকে নিয়ে আমি গর্ব করি। তুমিও ইভাঙ্কার মতো অসাধারণ। পৃথিবীতে তোমার মতো সুন্দর কেবল একজনই আছে, আর সে হলো ইভাঙ্কা।’

 

 

সম্প্রতি সিএনএনকে দেয়া সাক্ষাৎকারে আরেক মার্কিন পর্নো তারকা স্টর্মি ডেনিয়েলও একই দাবি করেন। কিন্তু কেন ট্রাম্প যৌনকর্মী কিংবা পর্নস্টারদের সঙ্গে নিজের মেয়ের রূপের তুলনা করতে গেলেন?

 

 

২০১৬ সালে নিউ ইয়র্ক টাইমস এক প্রতিবেদনে জানায়, সাবেক এক বিশ্বসুন্দরীর সঙ্গে আলাপকালে ট্রাম্প ওই বিশ্বসুন্দরীকে জানান, তার কন্যা ইভাঙ্কা আরও হট, আরও সুন্দরী। যে সময় ট্রাম্প ওই বিশ্বসুন্দরীকে ওই মন্তব্য করেন, তখন ইভাঙ্কার বয়স মাত্র ১৬ বছর। এদিকে ইভাঙ্কার বয়স যখন ২২ তখন হোয়ার্ড স্টার্ন বলেন, তুমি কি জানো, পৃথিবীর সেরা সুন্দরী কে? সবার মতে সে হলো, আমার মেয়ে, যাকে আমি জন্ম দিয়েছি।

 

 

মেয়ে ইভাঙ্কা ট্রাম্পকে নিয়ে ট্রাম্পের সব মন্তব্যের মধ্যেই ছিল যৌনতার ছড়াছড়ি। এসব বিষয় নিয়ে পার্সোনাল স্পেসের মুখোমুখি হন মনোবিজ্ঞনী জর্ডান রিট। জর্ডান রিট ট্রাম্পের এই মন্তব্যের পেছনে মনোবিজ্ঞানের দুইট কারণ হাজির করেছেন।

 

 

প্রথমত, পৃথিবীতে এমন এক ধরনের মানুষ আছেন, যারা পৃথিবীর শ্রেষ্ঠ জিনিসগুলোকে নিজের সঙ্গে তুলনা করতে চান। নিজের কর্তৃত্বাধীনদের সঙ্গে তুলনা করতে চান। ট্রাম্প হয়তো ওই শ্রেণির। তাই ট্রাম্প হয়তো নিজের মেয়ের সঙ্গেই ওদের তুলনা করেছেন। এ ছাড়া ওই ধরনের মানুষগুলো মিরর সাপোর্টিংয়ের মাধ্যমে নিজেদের রক্ষা করতে চায়।

 

 

দ্বিতীয়ত, পৃথিবীতে এমন কিছু বাবা আছে, যারা তাদের মেয়ের প্রতি আকৃষ্ট। কিন্তু প্রেসিডেন্ট ট্রাম্পের ক্ষেত্রে সে ঘটনাটাই ঘটছে কি না সে ব্যাপারে নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে যে ব্যক্তি তার যৌনসঙ্গীর সঙ্গে নিজ মেয়ের তুলনা করতে পারেন, তারা ওপর এ তত্ত্ব প্রয়োগ করাই যেতে পারে।

 

 

তবে কি ট্রাম্পও নিজের মেয়েও রূপ-যৌবনকে কাজে লাগিয়ে মার্কিন মসনদ পাকাপোক্ত করতে চান? নয়তো কোন বাবা আছেন যিনি নিজের মেয়েকে জড়িয়ে যৌনতার আলাপ করেন? মেয়ের সঙ্গে যৌনকর্মীদের সৌন্দর্যের তুলনা করেন?

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com