ads

টেস্ট বাডস-এ টেস্টি খাবার

টেস্ট বাডস

সংবাদ২৪.নেট ডেস্ক: সাধ্যের মধ্যেই সম্পুর্ণ বিদেশি খাবারের আয়োজন নিয়ে গত পহেলা জানুয়ারি দৃষ্টিনন্দন রেস্টুরেন্ট টেস্ট বাডস এর যাত্রা। ছবির মতো সাজানো রেস্টুরেন্টে ঢুকলেই মন জুড়াবে যে কোন বয়সী অতিথিদের।

 

 

ব্যতিক্রমী এমন সজ্জার রেস্টুরেন্টটির দেখা মেলে রাজধানীর উত্তরা ১৩ নম্বর সেক্টরের জমজম টাওয়ারে। টাওয়ারটি মুলত একটি আধুনিক শপিং মল। শপিং মলের ৮ম তলায় ফুডকোর্টে অবস্থিত টেস্ট বাডস রেস্টুরেন্ট। ৪৫০ বর্গফুট আয়তনের এ রেস্টুরেন্টে ৩০-৩৫ জন অনায়াসেই বসে খাবার খেতে পারবেন।

 

 

এই রেস্টুরেন্টে মূলত পাওয়া যায় ফাস্ট ফুড ও চায়নিজসহ বিভিন্ন পদের খাবার। বিভিন্ন স্বাদের পাস্তা ও পিৎজা, বার্গার, শর্মা, নাসুস, সালাদ, স্যুপ, চাওমিন এবং সেট মেন্যু (ফ্রাইড রাইসসহ দুপুরের ও রাতের খাবার) ও নতুন নতুন আইটেমের খাবার মিলবে এই রেস্টুরেন্টে। এখানে আরও পাবেন থাই ফুড, ইন্ডিয়ান ফুড, ম্যাক্সিকান ফুড, মালয়েশিয়ান ফুড ও অ্যারাবিয়ান ফুড। সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকে এটি।

 

 

রেস্তোরাঁটির উদ্যোক্তা হলেন চারজন। দুইজন গণমাধ্যম কর্মী, একজন সমাজসেবক ও একজন একটি বেসরকারি কোম্পানীর কর্মকর্তা ছিলেন। তাঁরা চারজনই বন্ধু ও সহকর্মী। তাঁরা জানালেন, রেস্তোরাঁর মূল বৈশিষ্ট্য হলো এর সাজসজ্জা ও মানসম্মত খাবার।

 

 

চারজনের মধ্যে একজন উদ্যোক্তা শাহেদ শাহরিয়ার বলেন, যাঁরা খেতে আসেন তাঁদেরকে আমরা সর্বোচ্চ সেবা এবং মানসম্মত খাবার পরিবেশনের চেষ্টা করি। যেন একজন অতিথি একবার আসলে আবারও টেস্ট বাডস এ খেতে আসে।

 

 

তিনি বলেন, ইতোমধ্যে টেস্ট বাডস রেস্টুরেন্টের সুনাম ছড়িয়ে পড়েছে চারিদিকে। দেশীয় অতিথির পাশাপাশি বিদেশি অতিথিও আসছে রেস্টুরেন্টে।

 

 

শাহেদ শারিয়ার একটি বেসরকারি প্রতিষ্ঠানে অ্যাসিস্টেন্ট ব্র্যান্ড ম্যানেজার হিসেবে কাজ করতেন। তিনি জানালেন, ‘চাকরি ছেড়ে উদ্যোক্তা হওয়ার কথা ভাবছিলেন। বাকি তিন বন্ধু ও সহকর্মীদের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করি। পরে গেল জানুয়ারিতে রেস্টুরেন্টটি চালু করি।’

 

 

তিনি বলেন, তরুণেরা ভিন্নতা খোঁজেন। তাঁদের আগ্রহের কথা ভেবে ফ্রি ওয়াইফাই জোন করা হয়েছে। তাঁরা খাবারের পাশাপাশি ছবি তুলবেন, গান শুনবেন। আলাদা এনজয় ফিল করবেন।

 

 

বন্ধুর কাছে রেস্টুরেন্টটির মুখরোচক খাবারের কথা শুনে সেখানে খেতে যান দুই বন্ধু রিমু ও অনিক। তাঁদের মুগ্ধতা বেড়েছে। রিমু বলেন, টেস্ট বাডসের খাবার সত্যিই টেস্টি। সাধ্যের মধ্যে খুব ভালো মানের খাবার।

 

 

টেস্ট বাডস রেস্টুরেন্টটি চালুর তিন মাসের মধ্যেই বেশ সাড়া পাচ্ছেন উদ্যোক্তারা। মানুষ জেনে আসছেন, ফেসবুকে তাঁদের মন্তব্য জানাচ্ছেন। অনেক দূর থেকেও এখানে খেতে আসছেন। উদ্যোক্তাদের একজন বলেন, রেস্টুরেন্ট এর ফেসবুক পেজে কয়েক হাজার লাইক পেয়েছেন। রিভিউতে অনেকে লিখেছেন, অন্য এলাকাতেও এ ধরনের রেস্টুরেন্ট চান তাঁরা। ময়মনসিংহের এক গণমাধ্যমকর্মী রেস্টুরেন্টে খেয়ে খাবারের মান এবং পরিবেশন দেখে ময়মনসিংহে টেস্ট বাডস এর শাখা করার প্রস্তাবও দিয়েছেন তিনি।

 

 

শাহেদ শাহরিয়ার বলেন, শিগগিরই উত্তরা ১২ নম্বর এবং চট্টগ্রাম হালিশহরে আরেকটা শাখা চালু করা হবে। এছাড়া চেইন ম্যানেজম্যান্ট এবং ফ্র্যাঞ্চাইজের মাধ্যমে রাজধানী ঢাকাসহ বিভাগীয় শহরে শাখা করারও পরিকল্পনা রয়েছে তাঁদের।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com