ads

স্বামীর শোকে চলে গেলেন পাইলট আবিদের স্ত্রীও

আফসানা খানম

নিজস্ব প্রতিবেদক, সংবাদ২৪.নেট, ঢাকা: নেপালের ত্রিভুবন বিমানবন্দরে ইউএস-বাংলার উড়োজাহাজ দুর্ঘটনায় নিহত পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম মারা গেছেন (ইন্না লিল্লাহি……… রাজিউন)।

 

 

শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

 

হাসপাতালের যুগ্ম পরিচালক অধ্যাপক বদরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। গত রোববার থেকে এখানেই চিকিৎসাধীন ছিলেন আফসানা খানম।

 

 

স্ট্রোকের পর গত রোববার আফসানাকে উত্তরার বাসা থেকে নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অস্ত্রোপচার শেষে তাকে আইসিইউ’তে রাখা হয়। ওই দিন রাতে আবারও স্ট্রোক করার পর আফসানার মস্তিস্কে দ্বিতীয় দফায় অস্ত্রোপচার করা হয়। এর পর থেকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

 

 

গত ১২ মার্চ ঢাকা থেকে ছেড়ে যাওয়া ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস-২১১ নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত হয়। দুর্ঘটনায় পাইলট আবিদ সুলতানকে আহত অবস্থায় উদ্ধার করা হলেও একদিন পর ১৩ মার্চ তাকে মৃত ঘোষণা করা হয়। স্বামীর মৃত্যুর সংবাদ শোনার পর মানসিকভাবে ভেঙে পড়েন তিনি।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com