ads

ধর্ষণকাণ্ড নিয়ে আলোচনায় বিশ্বের সবচেয়ে লম্বা নারী মডেল!

একাতারিনা

সংবাদ২৪.নেট ডেস্ক: গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে জায়গা করে নিয়েছেন বিশ্বের সবচেয়ে লম্বা পায়ের নারী মডেল একাতারিনা লিসিনা। লম্বা পায়ের অধিকারি এ রুশ মডেল ২০০৮ সালে বাস্কেটবলে রাশিয়ান মহিলা অলেম্পিকে মেডেল জয় অর্জন করেন।

 

 
গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস কর্তৃপক্ষ গত বছর তাকে বিশ্বের সবচেয়ে লম্বা পায়ের নারী মডেল হিসেবে ঘোষণা করেছে। একইসঙ্গে তিনি উচ্চতার দিক থেকেও সবচেয়ে লম্বা পেশাদার মডেল হিসেবে রেকর্ড গড়েন।

 

 

২০১১ সালে সন্তানের মা হন একাতারিনা লিসিনা। ২০১৪ সালে পেশাদার বাস্কেটবল ছেড়ে দিয়ে মডেলিং শুরু করেন তিনি। লিসিনার উচ্চতা ৬ ফুট ৯ ইঞ্চি। তার বাম পায়ের উচ্চতা ১৩২ সেন্টিমিটার (৫২.২ ইঞ্চি) এবং ডান পায়ের উচ্চতা ১৩২.২ সেন্টিমিটার (৫২ ইঞ্চ)।

 

 

গতবছর এমন রেকর্ড ঘোষণার পর ইনস্টাগ্রামে লিসিনা অনুভূতি প্রকাশ করেন ঠিক এভাবে-‘আজকের দিনের জন্য আমি জানুয়ারি থেকে অপেক্ষা করছিলাম। কারণ এই রেকর্ড অন্তর্ভুক্তির জন্য আমি তখন সর্বপ্রথম আবেদন করি।’

 

 

মডেল একাতারিনা লিসিনা বলেন, ‘আমি আসলে প্রত্যাশা করছি- মডেলিং বিশ্বকে উচ্চতর পর্যায়ে পরিবর্তন করতে। গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে স্থান পাওয়া আমার জন্য বড় সম্মানের। যা হোক, আমার প্রতি আপনাদের সমর্থন ও আস্থার জন্য অসংখ্য ধন্যবাদ।’

 

 

অথচ সেই নারী মডেল ছুরির মুখে ‘ধর্ষণের শিকার হতে যাওয়া’ এই মডেল নগ্ন অবস্থায় ৭ তলা থেকে লাফিয়ে পড়ে নতুন করে আলোচনায় এসেছেন।

 

 

দু্বাইয়ে সম্প্রতি ওই ঘটনার পর একাতারিনা স্ট্যাটায়ুক নামের ওই মডেলকে হাসপতালে ভর্তি করা হয়েছে বলে ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়।

 

 

ওই মডেলের অভিযোগের ভিত্তিতে মার্কিন এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে দুবাই পুলিশ। গ্রেফতার দেখানো হয়েছে একাতারিনাকেও।

 

 

পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, লাফিয়ে পড়ার পর মেরুদণ্ডে আঘাত পেয়েছেন ২২ বছর বয়সী ওই মডেল। তার শরীরে অস্ত্রোপচার করা হয়েছে। তবে মার্কিন ওই ব্যবসায়ীর পাল্টা অভিযোগের পরিপ্রেক্ষিতে এখন তাকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।

 

 

স্থানীয় সংবাদ মাধ্যম বলছে, একটি ব্যবসায়িক চুক্তির জন্য ওই ব্যবসায়ীর সঙ্গে হোটেলে সাক্ষাৎ করেন একাতারিনা। এক পর্যায়ে তাকে শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দেওয়া হয়।

 

 

ব্যবসায়ীর প্রস্তাব মেনে না নেওয়ায় গলায় ছুরি ধরে তাকে ধর্ষণের চেষ্টা করা হয় বলে অভিযোগ। এরই এক পর্যায়ে ওই মডেল বহুতল ভবন থেকে লাফিয়ে পড়েন।

 

 

মডেল একাতারিনার মা বলেন, আমার মেয়ে একজন পরিচিত ও জনপ্রিয় মডেল। একটি চুক্তি করতে ১৫ ফেব্রুয়ারি দুবাইয়ে যায় সে।

 

 

হাসপাতালে ভর্তির পর দুবাই পুলিশের কাছে ঘটনাটি জানান একাতারিনা। এরপরই বিমানবন্দরে মার্কিন ওই ব্যবসায়ীকে আটকে দেওয়া হয়। ব্যবসায়ী পাল্টা অভিযোগ করেন, তার ওপর হামলা করেছেন একাতারিনা।

 

 

দুবাই পুলিশের কাছে ওই ব্যবসায়ীর ওপর হামলার কথা স্বীকার করেন মডেল। তিনি বলেন, আত্মরক্ষার্থে পাল্টা হামলা চালিয়েছেন।

 

 

ব্যবসায়িক চুক্তির জন্য রাশিয়ান এই মডেল দুবাই যাওয়ার দাবি করলেও একাধিক সংবাদ মাধ্যমে বলা হয়েছে, তিনি আসলে এক মাসের চুক্তিতে এসকর্ট হিসেবে কাজ করার জন্যই সেখানে অবস্থান করছিলেন।

 

 

 

গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে ঠাঁই পাওয়া বিশ্বের সবচেয়ে লম্বা নারী মডেল। যার কথা বলা হচ্ছে তিনি হলেন রুশ মডেল নারী একাতারিনা লিসিনা।

 

 

 

ছুরির মুখে একি করলেন বিশ্বের সবচেয়ে লম্বা নারী মডেল!

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com