ads

দলীয় নেতার বউ নিয়ে পালিয়েছে ছাত্রলীগ নেতা!

বউ

সংবাদ২৪.নেট ডেস্ক: ফেনীর দাগনভূইয়ার মাতুভূইয়া ইউনিয়নের আফ্রিকা প্রবাসি আওয়ামী লীগ নেতা ইমাম হেসেন টুটুলের স্ত্রী ফাতেমা আক্তার সাথী পরকীয়া প্রেমের জের ধরে ঘর ছেড়েছে। মঙ্গলবার সকালে ফেনী সরকারী কলেজে অনার্স পরিক্ষা দেওয়ার জন্য বাড়ি থেকে বের হলে সে আর ঘরে ফেরেনি।

 

 

পারিবারিক সূত্রে জানা যায়, ২০১৪ সালের ২৬ জানুয়ারী দাগনভূইয়ার মাতুভূইয়া ইউনিয়নের মোমারিজপুর গ্রামের সৈয়দ আমিন বাড়ির খবির আহাম্মদের দক্ষিন আফ্রিকা প্রবাসি ছেলে ইমাম হোসেন টুটুলের সাথে নোয়াখালীর সেনবাগ উপজেলার আহাম্মদপুর গ্রামের চাপরাশি বাড়ির নূরনবীর মেয়ে ফাতেমা আক্তার সাথীর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়।

 

 

বিয়ের পর ফাতেমা তার পড়ালেখা চালিয়ে যাবে মর্মে ফেনী সরকারী কলেজে ভর্তি হয়। বিয়ের দুই মাস পর তার স্বামী টুটুল জীবিকার সন্ধানে আবার আফ্রিকায় চলে যায়। বছর খানেক পর থেকে সাথীর প্রতি তার স্বামীর সন্দেহ জাগে। পরে সে গত ডিসেম্বর মাসে বাড়িতে আসে।

 

 

এরপর সে জানতে পারে তার স্ত্রী সাথীর তার কলেজ বন্ধু ফেনী সরকারী কলেজ অর্থনীতি বিভাগের ছাত্র দাগনভূইয়া আলাইয়ারপুর গ্রামের হাছান আহাম্মদ দুলালের ছেলে তানভীর মাহমুদের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে সে তার স্ত্রীকে অনেক বুঝানোর চেষ্টা করে। এতে টুটুল তাকে বুঝাতে ব্যর্থ হন।

 

 

এদিকে গত মঙ্গলবার টুটুলের শ্বশুর বাড়ি থেকে তার স্ত্রী অনার্স পরিক্ষা দেওয়ার জন্য কলেজে গেলে সে আর বাড়ি ফেরেনি।

 

 

এ ব্যাপারে দাগনভূইয়া থানার ওসি আবুল কালাম আজাদ জানান, মেয়েটির বাবা ও স্বামী থানায় এসে বিষয়টি জানিয়েছে। তারা ধারনা করছে মেয়ে তানভীর নামে ওই ছেলের সাথে পালিয়ে গেছে। তানভীর দাগনভুইয়া পৌর ছাত্রলীগের অন্যতম নেতা। সূত্র : পিএনএস

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com