ads

বিএনপি অফিসে তালা, রাজপথে আওয়ামী লীগ, রাস্তা ফাঁকা

বিএনপি অফিসে তালা

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, সংবাদ২৪.নেট: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলা রায়কে কেন্দ্র করে টাঙ্গাইলের মির্জাপুরেও রাজনৈতিক অঙ্গনে এর প্রভাব দেখা গেছে। বিএনপি অফিসে তালা ঝুললেও ক্ষমতাশীন আওয়ামী লীগ নেতা কর্মীরা সকাল থেকেই রাজপথে অবস্থান নিয়েছে।

 

 

খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে গত কয়েকদিন ধরেই চলছে নানা রকম গুঞ্জন। আওয়ামী লীগ বিএনপি তাদের নিজ নিজ দলের অবস্থান নিয়ে চলছিল আলোচনা, বৈঠক, ফেসবুকে যোগাযোগ।

 

 

বৃহস্পতিবার সকাল থেকেই পূর্ব ঘোষনা মতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সদরে দলীয় কার্যালয়ে সমবেত হতে থাকে। সকাল দশটা থেকে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহামুদের নেতৃত্বে কলেজ রোডে দলীয় কার্যালয়ের সামনে অবন্থান নেয়। এসময় পৌর মেয়র সাহাদৎ হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক আবু রায়হান সিদ্দিকী, সেচ্ছাসেবকলীগ সভাপতি আবুল হোসেন, যুবলীগ আহবায়ক শামীম আল মামুন সহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

জেলা আওয়ামী লীগ নেতা খান আহমেদ শুভর নেতৃত্বে আওয়ামীলীগের নেতাকর্মীরা মির্জাপুর পুরাতন বাস স্টেশনে আলাদাভাবে অবস্থান নিতে গেছে।

 

 

এদিকে সরেজমিনে গিয়ে দেখা গেছে উপজেলা বিএনপি অফিসে তালা ঝুলছে। বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাদের প্রকাশ্যে চলতেও দেখা যাচ্ছে না।

 

 

অপরদিকে দেশের অন্যতম ব্যস্ততম ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ফাঁকা হয়ে পড়েছে। বৃহস্পতিবার ভোর থেকে যানবাহন চলাচল নেই বললেই চলে। মাঝেমধ্যে ২/১টি ছোট ছোট যানবাহন চললেও দুরপাল্লার কোন যাত্রীবাহী বাস চলছে না।

 

 

বেলা বারটায় মির্জাপুর বাইপাস স্টেশনে অবস্থান করে এই চিত্র দেখা গেছে। খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে মহাসড়কে যানবাহন চলাচল কমে গেছে বলে চালক ও যাত্রীরা জানিয়েছেন। মহাসড়কে যাত্রীদের চাপ কমে গেছে।

 

 

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) শ্যামল কুমার দত্ত বলেন মানুষের জান মালের নিরাপত্তার জন্য পুলিশের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com