ads

জেলে যাওয়ার আগে খালেদা জিয়ার বিশেষ বার্তা

খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক, সংবাদ২৪.নেট, ঢাকা: কারাগারে যাওয়ার আগে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সবাইকে ধৈয্য ধারনের আহবান জানিয়েছেন । তিনি বলেন,জেল-জুলুম দিয়ে আমাকে দুর্বল করা যাবে না। এ দেশের মানুষ আমার সঙ্গে আছে। আমাকে নত করার কোনও সুযোগ নেই। আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকবেন। ঐক্যবদ্ধ থাকবেন। খালেদা জিয়ার আইনজীবী মাসুদ আহমেদ তালুকদার একথা বলেছেন। তিনি বলেন, বেগম খালেদা জিয়অ দলীয় নেতা-কর্মদের সহিংস কর্মসূচি না দিতে এবং দেশবাসীকে ধৈর্য ধরতে ও সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন।

 

 

দুর্নীতি মামলায় ৫ বছরের কারাদণ্ডে দণ্ডিত হওয়ায় কারাগারে নেওয়া হয়েছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে।পুরনো কেন্দ্রীয় কারাগারে নেওয়ার সময় দলের নেতা-কর্মীদের জন্য বিশেষ বার্তা দিয়েছেন বিএনপি নেত্রী।

 

 

পরে সংবাদ সম্মেলন ডেকে একই রকম কথা বলেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিকেল পৌনে চারটায় নয়া পল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত খালেদা জিয়ার মামলার রায় পরবর্তী আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানানোর সময় তিনি জানান, কোনও রকম হটকারী কর্মসূচি না দিতে বিএনপি চেয়ারপারসন তাদের নির্দেশ দিয়েছেন। তিনি বলেন,গতকাল বুধবার সংবাদ সম্মেলনের পর আমরা যখন দলের চেয়ারপারসনের সঙ্গে কথা বলি, তখন আমরা জানতে চেয়েছিলাম, যদি রায় আপনার বিপক্ষে যায়, তাহলে আমাদের কী ধরনের কর্মসূচি দেবো? জবাবে তিনি খুব স্পষ্ট করে নির্দেশনা দিয়ে বলেছেন, ‘কোনও সহিংস কর্মসূচি দেওয়া যাবে না।

 

 

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ৫ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে এ মামলার অপর আসামি তার বড় ছেলে তারেক রহমানসহ বাকি পাঁচ জনকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। তাদের ২ কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৭১ টাকা জরিমানাও করা হয়েছে।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com