ads

আওয়ামী লীগ নেতাকর্মিদের মাঝে চরম আতঙ্ক!

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ

সংবাদ২৪.নেট ডেস্ক : যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতাকর্মিদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। সরকারি দল তবুও খোলামেলা বা স্বাধীনভাবে কোথাও সভা সমাবেশ করতে পারছেন না। নতুন কমিটি গঠনে সম্মেলনের প্রস্তুতি গ্রহনে প্রধানমন্ত্রীর নির্দেশ উপেক্ষা করায় দলীয় কোন্দল চরমে উঠেছে। আর এ কারনে কার্যকরী কমিটির বৈঠকী সভা করতেও মার্কিন কৃষ্ণাঙ্গ/শ্বেতাঙ্গ নিরাপত্তাবাহিনী নিয়োগ করতে হচ্ছে।এ খবর দিয়েছে বার্তা সংস্থা বাংলা প্রেস।

 

 

গত সোমবার সন্ধ্যায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কার্যকরী কমিটির এক বৈঠক মার্কিন কৃষ্ণাঙ্গ নিরাপত্তাবাহিনী নিয়োগ করতে দেখা গেছে। আর ঘটনায় নিন্দার ঝড় উঠেছে আওয়ামী ঘরনার প্রবাসীদের মাঝে। অনেকেই অভিযোগ তুলেছেন। মিটিংয়ের জ্ন্য প্রত্যেক সদস্যকে চাঁদা দিয়ে হলরুম ও খাবারের অর্থ পরিশোধ করা হয়ে থাকে। কিন্ত হঠাৎ করে ঘন্টা প্রতি ১৫০ ডলার হারে দু’জন কৃষ্ণাঙ্গ নিরাপত্তাবাহিনীর বেতনের অর্থ কোথা থেকে আসছে। কে দিচ্ছেন এ অর্থ? এমন প্রশ্ন আর নিন্দায় সয়লাব হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম।

 

 

ফেসবুকে অনেক নেতাকর্মিরাই উল্লেখ করেছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের বর্তমান কমিটির কর্মকর্তারা যেখানে ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যু বার্ষিকীর অনুষ্ঠানে ১৫ জন সদস্যকে আনতে পারেন না তারা যুক্তরাষ্ট্র থেকে এক হাজারের অধিক প্রবাসীর টিম নিয়ে ঢাকায় যাবেন এবং তারা নৌকা প্রতিকের ৫০ প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেবেন।

 

 

প্রবাসীদের অর্থেই ভাড়া করা হবে ৫০টি বাস ও মিনিবাস। পোস্টার ও ব্যানারসহ এ বাসগুলো নির্বাচনী প্রচারণায় ব্যবহার করা হবে বলে সভায় উল্লেখ করেছেন সভাপতি সিদ্দিকুর রহমান। তবে এ বিষয়টিকে অনেকেই উড়িয়ে দিয়ে বলেছেন প্রধানমন্ত্রীর যুক্তরাষ্ট্রে সফরকালীন সময়ে যেভাবে ব্যাপকহারে চেয়ার বিক্রি ও চাঁদাবাজি করা হয়, এক হাজারের অধিক প্রবাসীর টিম নিয়ে ঢাকায় যাবার প্রলোভনও ঠিক চাঁদাবাজির আরেকটি নয়া কৌশল।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com