ads

মডেল পিয়া’র খোলামেলা ছবি নিয়ে তোলপাড়

পিয়া

বিনোদন প্রতিবেদক, সংবাদ২৪.নেট, ঢাকা: মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া’র বিকিনি পরা ছবি নিয়ে তোলপাড় শুরু হয়েছিল ২০১৩ সালে। সুন্দরী ও মডেল প্রতিযোগিতায় বিকিনি পরা বিভিন্ন প্রতিযোগীর সঙ্গে তার এ ছবি প্রকাশ হয়ে আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছিলেন তিনি। তখনকার সময়ে একাধিক আন্তর্জাতিক ফেসবুক পেজের মাধ্যমে পিয়ার বিকিনি পরা ছবি ছড়িয়ে পড়ে চারদিকে। সেই বছরের মার্চে মিশরের রেড সী, এলগোয়ানাতে অনুষ্ঠেয় ‘টপ মডেল অব দ্য ওয়ার্ল্ড-২০১৩’-এ বিভিন্ন দেশের ৪৭ জন মডেলের সঙ্গে অংশগ্রহণ করেন পিয়া। বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন তিনি।

 

 

সাম্প্রতিক সময়ে বেশকিছু দেশি বিদেশী পণ্যের বিজ্ঞাপনও করেছেন হালাএর জনপ্রিয় এই মডেল ও অভিনেত্রী। হয়েছে বেশ কিছু নামিদামী বহুজাতিক কোম্পানীর ব্র্যান্ড এ্যাম্বাসেডর। কিন্তু হঠাত করেই গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি কোলাজ ছবি পোষ্ট করেছেন যেখানে তাকে আবারো দেখা গেছে সল্প বসনায়।

 

 

খোঁজ নিয়ে জানা গেছে , জান্নাতুল ফেরদৌস পিয়া তার এই ছবিগুলা কোন এক বিদেশী সংস্থায় জমা দেয়ার জন্য তুলিয়েছিলেন কিছুদিন আগেই। ইনস্টাগ্রামে পোষ্ট করা পিয়ার ছবির নিচে নানা ধরনের বাজে মন্তব্য করতে দেখা গেছে ইনস্টাগ্রাম ব্যাবহারকারী বাংলাদেশীদের। তবে এ বিষয়ে জান্নতুল ফেরদৌস পিয়ার ব্যাক্তিগত ফোন নাম্বারে কল করলে তিনি তা রিসিভ করেননি।

 

 

উল্লেখ্য, ২০০৭ সালে মিস বাংলাদেশ হন পিয়া। এরপরই লাইমলাইটে চলে আসেন তিনি। একাধিক ব্র্যান্ডের মডেল হিসেবেও দেখা গেছে তাকে। এরপর আন্তর্জাতিক পরিমণ্ডলেও পরিচিতি পান।বিশ্বখ্যাত ম্যাগাজিন ভোগের মুম্বাই সংস্করণের অক্টোবর সংখ্যার প্রচ্ছদ মডেল হয়েছেন বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস পিয়া। মডেলিং ছাড়া তিনি অভিনয়ও করেন। ম্যাগাজিনটির নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশেষ প্রচ্ছদ ফটোশুট করা হয়েছে। যেখানে বাংলাদেশের পিয়াসহ অন্যান্য দেশের আরও পাঁচ মডেলকে দেখা যায়।

 

 

এছাড়া ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ‘ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি’ শিরোপাও অর্জন করেন তিনি।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com