ads

রণবীর ভালো চুমু খেতে পারেন: দীপিকা

দীপিকা

সংবাদ২৪.নেট ডেস্ক: সম্প্রতি একটু দূরত্ব বজায় রেখে চলছেন বলিউডের জনপ্রিয় জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। কারণ পরিচালক সঞ্জয় লীলা বনশালির বারণ। পর্দায় কিছু দিনের মধ্যেই রানি পদ্মাবতী হিসেবে দেখা যাবে দীপিকাকে। আর রণবীরকে আলাউদ্দিন খিলজি হিসেবে।

 

 

‘পদ্মাবত’ নিয়ে এমন যন্ত্রণা পোহাতে হবে সেটা বোধহয় আগে থেকেই আঁচ করতে পেরেছিলেন পরিচালক। তাই শুটিং শুরুর সময় থেকে দুই তারকাকে একটু দূরত্ব বজায় রাখার নির্দেশ দিয়েছিলেন।

 

 

এতে অবশ্য রণবীরের প্রতি প্রেম একটুও কমেনি দীপিকার। কেন রণবীরকে এতটা ভালবাসেন সুন্দরী এ নায়িকা? তার কোন বিষয়টি সবচেয়ে বেশি ভাল লাগে? সম্প্রতি এই প্রশ্নের উত্তর দিলেন আবেদনময়ী এ অভিনেত্রী। বললেন, রণবীর ভালো চুমু খেতে পারেন।

 

 

সম্প্রতি নেহা ধুপিয়ার চ্যাট শোয়ে গিয়ে এই মন্তব্য করেন দীপিকা। রণবীরের চুম্বনে প্রশংসা করেই অবশ্য ‘ইন দ্য বিজনেস’ শব্দ তিনটি জুড়ে দেন তিনি। অর্থাৎ অনস্ক্রিন চুম্বনের কথাই বোঝাতে যেন চেয়েছেন এ গুণী অভিনেত্রী। কিন্তু তার চোখের ভাষা ও টোল পড়া গালের হাসি যেন অন্য বার্তা দিচ্ছিল। সূত্র: এনডিটিভি।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com