ads

বিএনপি নেতা-কর্মীদের কারাগারে রেখে নির্বাচন নয়: মির্জা ফখরুল

মির্জা ফখরুল

সংবাদ২৪.নেট ডেস্ক: বিরোধীদলের নেতা-কর্মীদের কারাগারে রেখে কোনো নির্বাচন হবে না বলে সাফ জানিয়ে দিয়েছে বিএনপি। সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী উপলক্ষে বিএনপি সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে দলের গুরুত্বপূর্ণ নেতারা এমন মন্তব্য করেছেন।

 

 

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত এক অনুষ্ঠানে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে এবং তাদের কারাগারে রেখে এখানে কোনো নির্বাচন হবে না। এই মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে এবং জনগণ যাতে ভোট দিতে পারে সেই ব্যবস্থা করতে হবে।

 

 

সরকারকে উদ্দেশ করে মির্জা ফখরুল বলেন, আমাদের নেত্রী খালেদা জিয়া সপ্তাহে পাঁচ কর্মদিবসের মধ্যে তিন দিন কোর্টে হাজিরা দেবেন আর প্রধানমন্ত্রী হেলিকপ্টারে করে নৌকার পক্ষে ভোট চেয়ে বেড়াবেন এভাবে সুষ্ঠু ও অবাধ নির্বাচন হতে পারে না। তাই আমরা বারবার বলছি, একটি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হতে হবে।

 

 

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আজকে আমাদের সকলকে জেগে উঠতে হবে এবং সজাগ হতে হবে। যে গণতন্ত্র হারিয়ে গেছে এবং যে অধিকার আমাদের কাছ থেকে নিয়ে গেছে, সেগুলো ফিরিয়ে আনতে হবে।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com