ads

ছুরি মেরে রোহিঙ্গাকে হত্যা

খুন

কক্সবাজার প্রতিনিধি, সংবাদ২৪.নেট: কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালী ক্যাম্পে এবার ছুরি মেরে এক রোহিঙ্গাকে হত্যা করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে ক্যাম্পের বি-১০ নম্বর ব্লকের মসজিদের পাশে থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।নিহত ব্যক্তির নাম ইউসুপ আলী (৫৫)।

 

 

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, সকাল সাড়ে ৮টার দিকে খবর পেয়ে বালুখালী ক্যাম্পে গিয়ে শরীরে ছুরিবিদ্ধ অবস্থায় ইউসুপ আলীর লাশ উদ্ধার করা হয়।

 

 

পুলিশের ধারণা, শত্রুতার জেরে রোহিঙ্গারাই ছুরিকাঘাত করে ইউসুপকে হত্যা করে থাকতে পারে।ওসি আরো জানান, তদন্ত করে এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

 

এর আগে গত শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার পালংখালী ইউনিয়নের তানজিমার ঘোনা শরণার্থী ক্যাম্পে এক রোহিঙ্গাকে গুলি করে হত্যা করা হয়।

 

 

এ ছাড়া এদিন বালুখালী রোহিঙ্গা শিবিরে কয়েকজন রোহিঙ্গা হামলা চালায়। তবে তার আগেই অন্য রোহিঙ্গারা তা প্রতিরোধ করেন। এ সময় একজনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে দেওয়া হয়।

 

 

এর আগে ১৩ জানুয়ারি উখিয়ার কুতুপালং লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে এক রোহিঙ্গার ছুরিকাঘাতে মমতাজ আহমদ (৩৫) নামের আরেক রোহিঙ্গা যুবক নিহত হন।

 

 

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের জানান, মিয়ানমারের রাখাইনে দুই বছর আগে আরিফ উল্লাহর ভাইকে হত্যা করে বাংলাদেশে পালিয়ে আসেন মমতাজ। এরপর বাংলাদেশে এসে মমতাজকে খুঁজতে থাকেন আরিফ উল্লাহ। একপর্যায়ে আজ দুপুরে উখিয়ার লম্বাশিয়া ক্যাম্পে পেয়ে মমতাজকে ছুরিকাঘাত করেন তিনি।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com