ads

বাংলাদেশ ও শ্রীলঙ্কা লাইভ খেলা দেখতে কিক্ল করুন

বাংলাদেশ ও শ্রীলঙ্কা

ক্রীড়া প্রতিবেদক, সংবাদ২৪.নেট: ত্রিদেশীয় সিরিজের তৃতীয় ম্যাচে মিরপুর শের-ই-বাংলায় দুপুর ১২টায় মাঠে নেমেছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা।

 

 

টস জিতে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন।

 

 

৮৪ রানেই থামলেন তামিম: ত্রিদেশী সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে দলকে জয় এনে দিতে ৮৪ রানে অপরাজিত ছিলেন বাংলাদেশি ওপেনার তামিম ইকবাল। আজ ঠান্ডা মাথায় ব্যাটিং শুরু করে সেই ৮৪ রানেই সাজঘরে ফিরতে হল তামিমকে। ইনিংসের ৩০ তম ওভারে ধনঞ্জয়ার করা প্রথম বলে কট বিহাইন্ড হন তামিম। শুরুতে আম্পায়ার সাড়া না দিলেও উইকেটের পিছনে থাকা ডিকভেলার আত্মবিশ্বাসী রিভিউতে আর টিকতে পারেননি তামিম। ১০২ বলে ৭ চার ও ২ ছক্কায় ৮৪ রানের ইনিংসটি খেলেন তামিম।

 

 

 

 

বাংলাদেশ দল: তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, নাসির হোসেন, মাশরাফি বিন মুর্তজা, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন ও মু্স্তাফিজুর রহমান।

 

 

শ্রীলঙ্কা দল: উপুল থারাঙ্গা, কুশল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, কুশল পেরেরা, থিসারা পেরেরা, আসেলা গুনারত্নে, নিরোশান ডিকভেলা, সুরাঙ্গা লাকমাল, নুয়ান প্রদীপ, আকিলা ধনঞ্জয়া, ওয়ানিন্দু হাসারাঙ্গা।

 

 

চার পেসার নিয়ে বাংলাদেশ: বাড়তি এক পেসার নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। সানজামুল ইসলামের পরিবর্তে দলে পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিন।

 

 

 

 

তামিমের ফিফটি: ত্রিদেশীয় সিরিজের টানা দ্বিতীয় ম্যাচে ফিফটি তুলে নিলেন তামিম ইকবাল। ক্যারিয়ারের ৪০তম ওডিআই ফিফটি পেতে বেশ ধীরভাবেই এগোচ্ছিলেন তামিম। ৭২ বল মোকাবিলা করে ৫টি চারে ফিফটির দেখা পান তামিম। তার ফিফটিতে ভর করে দলীয় সংগ্রহ শতরান ছাড়িয়েছে বাংলাদেশ।

 

 

এনামুলকে ফেরালেন পেরেরা: ব্যাটিংয়ের শুরু থেকেই আজ আক্রমণাত্মক ছিলেন এনামুল হক বিজয়। কয়েকবার জীবন পেয়ে ব্যক্তিগত ৩৫ রানে ফিরলেন তিনি। ইনিংসের শুরুতেই সেকেন্ড স্লিপে তার ক্যাচ মিস করেন কুশল মেন্ডিস। মাঝে ব্যক্তিগত ৩৪ রানে আরও একবার ক্যাচ তুলে দিয়ে জীবন পেলেও ইনিংসের ১৫তম ওভারের শেষ বলে শেষ রক্ষা হয়নি তার। থিসারার শর্ট বল পুল করতে গিয়ে ব্যাটে খেলতে পারেননি এনামুল। বল তার গ্লাভস ছুঁয়ে উইকেটরক্ষক নিরোশান ডিকভেলার গ্লাভসে বন্দি হয়।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com