ads

ডাকাতির ঘটনার এক মাস পরও মামলা নেয়নি পুলিশ

আল মাহমুদ সায়েম

নিজস্ব প্রতিবেদক, সংবাদ২৪.নেট, ঢাকা: থানার কাছাকাছি একটি হোটেলে ডাকাতি ও লুটপাটের ঘটনা ঘটলেও এক মাস পার হলেও মামলা নেয়নি থানা পুলিশ। এ ঘটনায় মামলা গ্রহণ, জড়িতদের গ্রেফতার ও মালামাল উদ্ধারে পুলিশের আইজিপি ও স্বরাষ্ট্রমন্ত্রীর জরুরী হস্তক্ষেপের দাবি জানিয়েছেন আল মাহমুদ সায়েম নামের এক হোটেল ব্যবসায়ী।

 

 

১৭ জানুয়ারি বুধবার সকালে সেগুনবাগিচার বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান ওই ব্যবসায়ী। এ সময় উপস্থিত ছিলেন, আনোয়ারুল ইসলাম লিপন, সিরাজুল ইসলাম ও এসএম আলামিন মন্ডল।

 

 

লিখিত বক্তব্যে আল মাহমুদ সায়েম জানান, গত ১৩ ডিসেম্বর ২০১৭ ইং তারিখ দিবাগত রাত ১টা ৫৫ মিনিটে ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার বাসস্ট্যান্ডে অবস্থিত সেভেন স্টার হোটেলে ৯/১০ জনের ডাকাত দল পিস্তল, চাপাতি, ছোড়াসহ প্রবেশ করে। ডাকাত দলটি অস্ত্রের মুখে তাকে জিম্মি করে নগদ ৩,০৫,০০০/= (তিন লাখ ৫ হাজার টাকা), দামি মোবাইল ফোন সেট এবং কয়েক জন কর্মচারীর কাছ থেকে নগদ ১৫ হাজার টাকাসহ মোবাইল সেট ছিনিয়ে নেয়। পরে ডাকাত দলটি সায়েমকে ব্যাপক মারধর করে ও টেনে-হিচঁড়ে পাশের একটি কবরস্থানে ফেলে রেখে যায়। পরে হোটেলের সিসি টিভি ক্যামেরার ফুটেজ দেখে ডাকাত দলের মো. রতন মন্ডল, মো. রাসেল, মো. ফরিদ নামের তিনজনকে শনাক্ত করা হয়। পরে এ ঘটনায় ওই তিনজনসহ অজ্ঞাত ৯/১০ জনকে আসামী করে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। কিন্তু পুলিশ এক মাস পেরিয়ে গেলেও মামলা বা জড়িতদের গ্রেফতারে কোন পদক্ষেপ গ্রহণ করেনি।

 

 

তিনি আরো জানান, পরবর্তীতে এর প্রতিকার চেয়ে ময়মনসিংহের পুলিশ সুপার (এসপি), র‌্যাব-১৪’র অধিনায়ক ও রেঞ্জে ডিআইজির বরাবর আবেদন করা হয়। কিন্তু অদ্যবধি ওই ডাকাতির ঘটনায় কোন কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হয়নি। যা সন্দেহের উদ্রেক করেছে। ওই ডাকাতির ঘটনায় মামলা গ্রহণ, জড়িতদের গ্রেফতার ও লুণ্ঠিত মালামাল উদ্ধারে পুলিশের আইজিপি ও স্বরাষ্ট্রমন্ত্রীর জরুরী হস্তক্ষেপের দাবি জানান তিনি।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com