ads

এবার কলকাতায় শুভ-তিশার রোমান্স

শুভ-তিশা

বিনোদন ডেস্ক, সংবাদ২৪.নেট : ঢালিউডের এইসময়ের নায়ক আরিফিন শুভর অভিনয়ে অভিষেক হয়েছিল ছোট পর্দায় তিশার বিপরীতে। মোস্তফা সরয়ার ফারুকীর ‘ওয়েটিং রুম’ টেলিছবিতে অভিনয় করেছিলেন তারা দুজন। এরপর অনন্য মামুনের ‘অস্তিত্ব’ ছবিতে বড়পর্দায় একসঙ্গে কাজ করেন। ছবিটি গত বছরের ৬ মে মুক্তি পায়। এরপর ‘ভাইজান’ নামের একটি ছবিতে তাদের জুটি বেধে অভিনয়ের কথা থাকলেও কাজ শুরু হয়নি। এর আগেই শুভ-তিশা জুটি বেঁধে ফের অভিনয় করতে চলেছেন কলকাতার নামী নির্মাতা অরিন্দম শীলের রোমান্টিক ছবি ‘বালিঘর’-এ।

 

 

কলকাতার ছবিতে এখন ব্যস্ত সময় পার করা বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসানের দেশের বাইরে যাত্রা শুরু হয়েছিল অরিন্দম শীলের হাত ধরে ‘আবর্ত’ ছবির মাধ্যমে। এ্ই পরিচালকের হাত ধরেই এবার শুভ-তিশা জুটি কলকাতায় প্রথম কাজ করতে চলেছেন।

 

 

‘বালিঘর’ ছবিটি চার বন্ধুর গল্প দিয়ে সাজানো। অনেক দিন পর বন্ধুদের সঙ্গে দেখা হওয়ার গল্প নিয়ে এর কাহিনি। এতে অন্য তিন বন্ধুর চরিত্রে অভিনয় করছেন কলকাতার যীশু সেনগুপ্ত, আবির চ্যাটার্জি ও ঋত্বিক চক্রবর্তী। বেঙ্গল ক্রিয়েশনস ও নাথিং বিয়ন্ড সিনেমার ব্যানারে বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হবে এই ছবি।

 

 

‘বালিঘর’ প্রসঙ্গে শুভ বলেন, ‘ছবিতে আমার চরিত্র একজন শেফের। বন্ধুদের নিয়ে স্মৃতিকাতর ছবি এটি। ফেব্রুয়ারি থেকে ছবির কাজ শুরু হবে। চলবে এপ্রিল নাগাদ।’ শুধু অরিন্দমের ছবি নয় কলকাতার আরেক প্রশংসিত পরিচালক রঞ্জন ঘোষের ছবিতেও কাজ করছেন বলেও জানালেন শুভ। নাম ঠিক না হওয়া এই ছবিতে আরিফিন শুভর নায়িকা হিসেবে অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এর আগে এই অভনেত্রী ঋতুপর্ণার সঙ্গে শুভ অভিনয় করেছেন আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’তে। ছবিটি সম্প্রতি সেন্সরে জমা দেওয়া হয়েছে।

 

 

বিটিভির নতুন কুঁড়ি প্রতিযোগিতায় প্রথম হওয়ার পর নুসরাত ইমরোজ তিশাকে কয়েক বছর কেবল মডেলিং করতে দেখা যায়। মেরিল লিপজেল, সিটিসেল আর কেয়া সাবানের বিজ্ঞাপন তাকে পরিচিত করে। ২০০৩ সালে মডেলিংয়ের পাশাপাশি অভিনয়ে ব্যস্ততা বেড়ে যায়। এরপর বেশ কিছ জনপ্রিয় টিভি নাটকে অভিনয় করেন তিনি। এরপর মোস্তফা সরয়ার ফারুকীর মাধ্যমে বড়পর্দায় তার অভিষে হয়। ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’ ও ‌’ডুব’ ছবিতে অভিনয়ের পাশাপাশি শামিম আহমেদ রনির ‘মেন্টাল’ ও অনন্য মামুনের ‘অস্তিত্ব’ ছবিতে কাজ করেন। গতবছরের মাঝামাঝি আরিফিন শুভ ও তিশা অভিনীত ‘অস্তিত্ব’ ছবিতে ভিন্নভাবে দর্শকরা তাকে দেখেন। শুভ-তিশা এবার অন্য রসায়ন নিয়ে দর্শকদের সামনে আসছেন অরিন্দম শীলের ‘বালিঘর’ ছবির মাধ্যমে।

 

 

ছোটপর্দায় নিয়মিত অভিনয় করলেও হালে তিশা বড় পর্দায় ঝুকেঁছেন। ‘বালিঘর’ ছবিতে অভিনয় প্রসঙ্গে এখনই তিনি কিছু বলতে নারাজ। কারণ পাকা কথা হলেও এখনও তিশা চুক্তি স্বাক্ষর করেননি। আনুষ্ঠানিক ঘোষণা পর তিনি ছবিটি নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন বলে জানালেন।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com