ads

আইভীকে দেখতে হাসপাতালে কাদের

আইভী

নিজস্ব প্রতিবেদক, সংবাদ২৪.নেট, ঢাকা : রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে দেখতে গিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

 

শুক্রবার সকাল ১০টার দিকে আইভীকে দেখতে হাসপাতালে যান তিনি। ওবায়দুল কাদের কিছুক্ষণ তার পাশে অবস্থান করেন ও শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। চিকিৎসকদের সঙ্গে কথাও বলেন সেতুমন্ত্রী।

 

 

হাসপাতাল থেকে বের হওয়ার সময় নারায়ণগঞ্জে সংঘর্ষের ঘটনায় ব্যবস্থা নেওয়ার বিষয়ে ওবায়দুল কাদেরকে প্রশ্ন করেন সাংবাদিকরা। এ সময় তিনি বলেন, ‘এ বিষয়ে আমি এখন কিছু বলবো না।’

 

 

তিনি আরও বলেন, “অ্যাপারেন্টলি লুকস গুড। আমি নিজে তার সাথে কথা বলেছি। ব্যথা পেয়ে পড়ে গিয়েছিল এই খবরটা সত্য না, পড়ে গিয়ে ব্যথা পেয়েছিল। মাইনর একটা স্ট্রোক করেছে। এখন আউট অব ডেঞ্জার।”

 

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “আইভী পায়ে ইটের একটি আঘাত পেয়েছিলেন, সেটা আমাকে দেখিয়েছেন। ডাক্তার বরেণ চক্রবর্তীর সঙ্গে কথা হয়েছে, তিনি জানিয়েছেন, আইভীকে কমপক্ষে চার/পাঁচ দিন হাসপাতালে রাখতে হবে।”

 

 

পাঁচ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করে আইভীর চিকিৎসা চলছে। দেড় যুগ ধরে নারায়ণগঞ্জে জনপ্রতিনিধির দায়িত্ব পালন করে আসা আইভী নিজেও এমবিবিএস ডিগ্রিধারী।

 

 

এর আগে মঙ্গলবার নারায়ণগঞ্জে হকার উচ্ছেদ ইস্যুকে কেন্দ্র করে সিটি করপোরেশনের মেয়রপন্থীদের সঙ্গে হকারদের দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত হয় সাংবাদিক ও পুলিশসহ অর্ধশতাধিক মানুষ। সংঘর্ষ চলাকালে সময় অস্ত্র হাতে তেড়ে যাওয়া শামীম ওসমানের সমর্থক নিয়াজুল গণধোলাইয়ের শিকার হন।

 

 

ঘটনার পর আইভী অভিযোগ করেন, হামলাকারীরা সবাই শামীম ওসমানের ক্যাডার এবং শামীম ওসমানের নির্দেশে তাকে হত্যার জন্যই এ হামলা হয়েছে। হামলায় তিনি আহত হয়েছেন বলেও জানান। আইভী বলেন, এই হামলায় আমার বোন জামাই, ভাই, কর্মীরা আহত হয়েছে। আমি মার খেতে প্রস্তুত ছিলাম। কিন্তু কর্মীরা মার খাবে, আমি কখনোই চাইনি। আমার ধারণা ছিল, আমি ওখানে বসা থাকলে এ হামলা হবে না, কিন্তু তা হয়েছে। আমার কর্মীদের টার্গেট করে মারা হয়েছে।

 

 

প্রসঙ্গত, সিটি করপোরেশনের হকার উচ্ছেদ অভিযান নিয়ে মঙ্গলবার সাংসদ শামীম ওসমানের অনুসারীদের সঙ্গে মেয়র আইভীর সমর্থকদের সংঘর্ষ হয়। ওই ঘটনার পর আইভী-শামীম দুজনকেই ঢাকায় তলব করার কথা জানিয়েছিলেন ওবায়দুল কাদের।

 

 

এর মধ্যেই বৃহস্পতিবার বিকালে নারায়ণগঞ্জ নগর ভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মেয়র আইভী। তাৎক্ষণিকভাবে অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় পাঠানো হয়। বর্তমানে তিনি ল্যাবএইডের সিসিইউ-১ এ চিকিৎসাধীন।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com