ads

অশ্লীলতা আর মুনমুন-ময়ূরিতে ভর করেই শাকিব সুপারষ্টার

মুনমুন-ময়ূরি

বিনোদন প্রতিবেদক, সংবাদ২৪.নেট: প্রকৃত নাম মাসুদ রানা হলেও শাকিব খান নামে চলচ্চিত্রাঙ্গনে আবির্ভূত হয়ে সোহানুর রহমান সোহান পরিচালিত চিত্রনায়িকা ইরিন জামানের সাথে ‘অনন্ত ভালোবাসা’ ছায়াছবির মাধ্যমে তার অভিনয় জীবন শুরু করেন। দু’জনেরই এটি ছিল প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র। ছায়াছবি হিসেবে ‘অনন্ত ভালোবাসা’ খুব একটা সফল না হলেও নায়ক হিসেবে শাকিব খান সবার দৃষ্টি আকর্ষণ করেন।

 

 

চিত্রনায়িকা ইরিন জামানের সাথে ‘অনন্ত ভালোবাসা’ দিয়ে সিনেমায় যাত্রা শুরু হলেও এদেশে অতিসাম্প্রতিককালে সবচেয়ে জনপ্রিয় জুটি ছিল শাকিব খান-অপু বিশ্বাস জুটি। একের পর এক বাণিজ্যিক ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। এর অধিকাংশই পেয়েছে ব্যবসায়িক সাফল্য। এভাবে চলতে চলতে একটা সময় পর্যন্ত ‘শাকিব খানের নায়িকা’ তকমা মার্কা লেগে যায় অপু বিশ্বাসের কপালে। লোকচক্ষুর আড়ালে পর্দার এ জুটি বাস্তবের জুটিতে রুপ নেয়,যা বর্তমানে ভাঙনের পথে।

 

 

আজকের শাকিব খান তার ক্যারিয়ারের শুরুর দিকে এদেশের চলচ্চিত্র থেকে হারিয়ে যাওয়া অনেক নায়িকার সাথেই জুটি বেঁধে সিনেমায় কাজ করেছেন। এসকল সিনেমার বেশীরভাগই ছিল স্বল্প বাজেটের ও অশ্লীলতায় ভরপুর। অশ্লীলতার তকমা লাগানো চিত্রনায়িকা মুনমুন আর ময়ূরীর সাথেও শাকিব খান জুটি বেঁধে করেছেন বেশ কয়েকটি সিনেমা। যদিও চিত্রনায়িকা মুনমুন তার ক্যারিয়ারের এই অশ্লীলতাকে বরাবরই প্রত্যাখ্যান করে এসেছেন,বলেছেন তিনি ছিলেন পরিস্থিতির স্বীকার। পরিচালকেরা তাকে এসবে বাধ্য করতেন বা অনেক অশ্লীল দৃশ্যের শ্যুটিং হত নায়িকার অজান্তেই। যাই হোক,আপনাদের শুনে হয়ত অনেকের বিশ্বাস না হতেই পারে। অবিশ্বাস্য হলেও ঢাকাই চলচ্চিত্রের এই কিং খান মুনমুনের সাথেও এতোগুলো ছবিতে অভিনয় করেছেন।

 

 

মজার বিষয় হল এই সবকটি সিনেমায় শাকিব খানের চেয়ে বেশি প্রাধান্য পেয়েছেন চিত্রনায়িকা মুনমুন এবং প্রতিটি সিনেমা শুরুর আগে যেখানে অভিনেতা-অভিনেত্রী ও কলাকুশলীদের নাম থাকে সেখানে শুধুমাত্র লাট্টু কষাই ও স্ত্রীর মর্যাদা এ দুটি ছাড়া সব সিনেমায় শাকিব খানের নাম মুনমুন এর পরে দেখা গেছে। যদিও স্ত্রীর মর্যাদা সিনেমায় চিত্রনায়ক আলমগীর ও চিত্রনায়ক আমিন খান থাকায় এখানে শাকিব খানের ভূমিকা এত বেশী ছিল না। এক্ষেত্রে বুঝবার অবকাশ থাকে না যে আজকের এ স্থানে আসবার পিছনে ক্যারিয়ারের অনেকখানি সময় শাকিব খান কে চিত্রনায়িকা মুনমুন-ময়ূরীসহ বিভিন্ন অশ্লীল সিনেমার নির্মাতাদের উপর উপর নির্ভরশীল থাকতে হয়। আলেক জান্ডার বো, মেহেদী, ময়ূরী, মুনমুনরা চলচ্চিত্রের অন্ধকার সময়ের ধারক ছিলেন। শাকিব খানও অশ্লীলতার সে যুগে সেই সময়কার দাপুটে নায়িকা মুনমুন,ময়ুরি দের সাথে বেশকিছু অশ্লীল সিনেমাতে অভিনয় করেন। তাতে সফলও হয়েছিলেন তিনি।

 

 

চলুন দেখে নেই শাকিব খান অভিনীত কিছু সমালোচিত সিনেমার নাম ও এর অভিনেত্রীদের তালিকা-ঢালিউডের অশ্লীল নায়িকাদের কাতারে মুনমুন অবশ্যই থাকবেন। আর এই অভিনেত্রীর সঙ্গে শাকিব ‘জানের জান’, ‘পাগলা বাবা’, ‘বিষে ভরা নাগিন’, ‘দুই নাগিন’, ‘বিষাক্ত নাগিন’, ‘নাটের গুরু’, ‘বড় মালিক’, ‘বোবা খুনি’, ‘ভণ্ড ওঝা’, ‘খল নায়িকা’, ‘গুরু দেব’, ছবিগুলোতে অভিনয় করেছেন।

 

 

মুনমুনের পরেই নাম আসে আরেক অশ্লীল নায়িকা ময়ূরীর। আসুন দেখে নিই ময়ূরী এর সাথে কি সিনেমা করেছেন শাকিব। ছবিগুলোর নাম হলো ‘পাল্টা হামলা’, ‘লোহার শিকল’, ‘মরণ নিশান’, ‘বাহাদুর সন্তান’, ‘যুদ্ধে যাবো’, ‘কসম বাংলার মাটি’।

 

 

নদীর সঙ্গে তিনি করেছেন ‘খুনি শিকদার’, ‘নগ্ন হামলা’, ‘সাত খুন মাফ’, ‘মায়ের হাতের বালা’।

 

 

তালিকাতে বাদ নেই সাহারাও। ছবিগুলো হচ্ছে ‘রুখে দাড়াও’, ‘লালু কসাই’, ‘ধর শয়তান’, ‘ভাড়াটে খুনি’, ‘নষ্ট ছাত্র’।

 

 

উল্লেখ্য, এই সিনেমাগুলি অধিকাংশই পরিবারের সঙ্গে একসাথে বসে দেখা যায় না।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com