ads

তথ্যপ্রযুক্তিমন্ত্রীর আনন্দ মাল্টিমিডিয়া স্কুলের ১৫ বছর

তথ্যপ্রযুক্তিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, সংবাদ২৪.নেট, গাজীপুর: কম্পিউটারভিত্তিক আনন্দ মাল্টিমিডিয়া স্কুলের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী গত বুধবার গাজীপুরে উদ্যাপন করা হয়েছে। ১৯৯৯ সালের ২৪ ডিসেম্বর গাজীপুরে এই স্কুল প্রথমবারের মতো যাত্রা শুরু করে।

 

 
গাজীপুরে মো. ইউসুফ আলী ট্রাস্ট আয়োজিত অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন আনন্দ কম্পিউটার্সের প্রধান নির্বাহী, নবনিযুক্ত ডাক, টেলিযোগযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার।

 

 
তিনি বলেন, শিশু শ্রেণির ডিজিটাল শিক্ষার যাত্রা শুরু হয় গাজীপুর থেকে ১৯৯৯ সালে। গাজীপুরে প্রথমে ১৩ জন ছাত্রছাত্রী নিয়ে কম্পিউটারভিত্তিক স্কুল যাত্রা শুরু করে। ১৫ বছর আগে কম্পিউটারের মাধ্যমে লেখাপড়া করা যায়, সে ধারণাই ছিল না।

 

 

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাজীপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ জেরিনা সুলতানা। সভাপতিত্ব করেন কাজী আজিম উদ্দিন কলেজের অধ্যক্ষ মো. আলতাফ হোসেন। স্বাগত বক্তব্য দেন কাজী আজিম উদ্দিন কলেজের সহযোগী অধ্যাপক মো. মুজিবুর রহমান।

 

 
অনুষ্ঠানে আনন্দ মাল্টিমিডিয়া স্কুলের প্রথম বছরের শিক্ষার্থীদের পরিচয় করে দেন মোস্তাফা জব্বার। দেশে বর্তমানে এ ধরনের স্কুল রয়েছে ৩০টির মতো।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com