ads

১৬ ডিসেম্বর মহান স্বাধীনতা দিবস!

১৬ ডিসেম্বর মহান স্বাধীনতা দিবস

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, সংবাদ২৪.নেট : ১৬ ডিসেম্বরকে মহান স্বাধীনতা দিবস লিখে পোস্টার ছাপিয়ে বিভিন্ন জায়গায় লাগিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আ’লীগ থেকে এমপি মনোনয়ন প্রত্যাশি মহন্ত মহারাজ ক্ষিতিশ চন্দ্র আচারী। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। ক্ষোভ প্রকাশ করছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

 

 

 

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটের বিভিন্ন জায়গায় দেখা যায়, ‘১৬ ডিসেম্বর মহান স্বাধীনতা দিবসে মহান স্বাধীনতা যুদ্ধের সকল বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলী’ লিখে হাজার হাজার রঙিন পোস্টার দেয়ালে লাগানো হয়েছে।

 

 

 

সম্প্রতি ভোলাহাটে ক্ষিতিশ চন্দ্রের এসব পোস্টার দেখে মুক্তিযুদ্ধের সপক্ষের মানুষ ক্ষোভ প্রকাশ করছেন। তারা বলেন, ক্ষীতিশ চন্দ্র আচারীর বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করে এভাবে পোস্টার তৈরি মোটেই গ্রহণযোগ্য নয়। আওয়ামী লীগের ব্যানারে তার মনোনয়ন আশা করা তো দূরের কথা এ অন্যায়ের জন্য তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার দাবিও জানাচ্ছি।

 

 

 

এ ব্যাপারে আওয়ামী লীগের ভোলাহাট উপজেলার সভাপতি আলহাজ্ব প্রকৌশলী আমিনুল হক বলেন, ক্ষীতিশ যে পোস্টার লাগিয়েছেন তা মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি করা হয়েছে।

 

 
সিনিয়র সহ-সভাপতি ইয়াশিন আলী শাহও একই কথা বলেন।

 

 

 

সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ডাঃ আশরাফুল হক বলেন, যারা মুক্তিযুদ্ধের চেতনা, ইতিহাস ও মূল্যবোধ হৃদয়ে ধারণ করে না তাদের দ্বারা এমন অসঙ্গতিপূর্ণ কর্মকা- করা স্বাভাবিক।

 

 

 

অপরদিকে একই বিষয়ে ভোলাহাট মোহবুল্লাহ মহাবিদ্যালয়ের ভাইস-প্রিন্সিপাল ও ইতিহাসবিদ শফিকুল ইসলাম জানান, অক্ষর জ্ঞানহীন ব্যক্তি মুক্তিযুদ্ধের ইতিহাসই যদি না জানে তবে তার আ’লীগ থেকে সংসদ সদস্য হওয়ার কোনো যোগ্যতাই নাই।

 

 

 

এ ব্যাপারে ক্ষীতিশ চন্ত্র আচারীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ১৬ ডিসেম্বরকে স্বাধীনতা দিবস বলে যে পোস্টার ছাপানো হয়েছে এটি আসলে ছাপাখানা ভুল করেছে।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com