ads

দুই মাস পার হলেও সন্ধান মেলেনি সাংবাদিক উৎপল দাসের

উৎপল দাস

নিজস্ব প্রতিবেদক, সংবাদ২৪.নেট, ঢাকা: নিখোঁজের দুই মাস পার হলেও সন্ধান মেলেনি সাংবাদিক উৎপল দাসের। গত ১০ অক্টোবর থেকে অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিমবিডিডট নিউজের জ্যেষ্ঠ প্রতিবেদক উৎপল দাসের খোঁজ পাওয়া যাচ্ছে না। দীর্ঘ দিনেও উৎপলের সন্ধান না পেয়ে চরম উৎকন্ঠায় দিন কাটাচ্ছেন পরিবারের সদস্যরা।

 

 

উৎপলকে খোঁজে বের করার দাবি নিয়ে প্রতিদিন দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সামনে মানববন্ধন করছেন উদ্বিগ্ন সহকর্মীরা।

 

 

গত ১০ অক্টোবর থেকে উৎপলের খোঁজ পাওয়া যাচ্ছে না। উৎপলের নিখোঁজের ঘটনায় তার পরিবার ও প্রতিষ্ঠানের পক্ষে থেকে গত ২২ ও ২৩ অক্টোবর মতিঝিল থানায় দুটি পৃথক সাধারণ ডায়েরি (জিডি) করা হয় ।

 

 

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালসহ সরকারের বিভিন্ন পর্যায়ে এবং আইন-শৃঙ্খলা বাহিনীর উর্ধ¦তন কর্মকর্তাদের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছেন জেষ্ঠ্য সাংবাদিকরা। তবে দুই মাসেও উৎপলের কোনো সন্ধান দিতে পারেননি তারা।

 

 

মোবাইল ফোনের কললিস্ট ও লোকেশন ট্র্যাক করে পুলিশের পক্ষ থেকে সাংবাদিকদের জানানো হয়, সর্বশেষ ১০ অক্টোবর দুপুর ১টা ৪৭মিনিটে ধানম-ি এলাকায় উৎপলের মোবাইল সচল ছিল। এর পর থেকে তার অবস্তান সম্পর্কে কোনো ধারণা পাওয়া যাচ্ছে না। এ কারণে উৎপলের সন্ধান দাবিতে প্রতিদিন দুপুর ১টা ৪৭ মিনিটে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সামনে মানববন্ধন করছেন গণমাধ্যমকর্মীরা। এছাড়া উৎপলের সন্ধান চেয়ে তার পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন এবং সাংবাদিকদের বিভিন্ন সংগঠন কর্মসূচি পালন করেছে।

 

 
রোববারের কর্মসূচি
সাংবাদিক উৎপল দাসের নিখোঁজ হওয়ার দুই মাস পূর্ণ হওয়ার দিনে রোববার (১০ ডিসেম্বর), দুপুর ১টা ৪৭ মিনিটে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। কর্মসূচিতে অংশ নেয়ার জন্য সহকর্মী সাংবাদিকদের অনুরোধ করা হচ্ছে।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com