ads

হঠাৎ মৃত্যুর খরব : অত:পর….

মেয়র আনিসুল হক

নিজস্ব প্রতিবেদক, সংবাদ২৪.নেট, ঢাকা: লন্ডনে চিকিৎসাধীন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হককে নিয়ে ধুম্রজাল সৃৃষ্টি হয়েছে। কয়েকটি বেসকারি টিভি চ্যানেল তার মৃত্যুর খবর প্রচার করে। পরে অবশ্য তারা দু:খ প্রকাশ করে বলছে তার শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে।

 

 
তবে এই মুহূর্তে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) জনপ্রিয় মেয়র আনিসুল হক ঠিক কোনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে তা কেউই নিশ্চিত করতে পারেনি। তা ছাড়া কোনো ডাক্তারের তত্বাবধানে রয়েছে তাও বলতে পারছে না লণ্ডনের স্থানীয় সাংবাদিকরা।

 

 
বেসকারি টিভি চ্যানেল মেয়র আনিসুল হকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এব্যাপারে লণ্ডনে যোগাযোগ করা হলে স্থানীয় সাংবাদিকরা বিষয়টি নিশ্চিত করতে পারেনি।

 

 
এর আগে, গত ২৩ নভেম্বর মেয়রের শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে বলে দাবি করেছিলো করপোরেশন কর্তৃপক্ষ। প্রায় চার মাস ধরে দেশের বাইরে চিকিৎসাধীন মেয়রের শারীরিক অবস্থা নিয়ে সম্প্রতি কয়েকটি গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিমূলক খবর আসার পর তার অবস্থা নিয়ে প্রথমবারের মতো ওই বিবৃতি দিল ডিএনসিসি।

 

 

 

গত বৃহস্পতিবার ডিএনসিসির প্রধান জনসংযোগ কর্মকর্তা এএসএম মামুনের পাঠানো ওই বিবৃতিতে বলা হয়, লন্ডনে চিকিৎসাধীন মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার ক্রমান্বয়ে উন্নতি হচ্ছে।

 

 

 

গত ৩১ অক্টোবর তাকে নিবিড় পরিচর্যাকেন্দ্র (আইসিইউ) থেকে রিহ্যাবিলিটেশনে স্থানান্তর করা হয়েছে।

 

 

 

তার শারীরিক অবস্থা নিয়ে বিভ্রান্তি ছড়ানোর অভিযোগ এনে বিবৃতিতে বলা হয়, কোনো কোনো সামাজিক যোগাযোগ মাধ্যম ও অনলাইন নিউজ পোর্টাল মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থা নিয়ে নেতিবাচক প্রচারণা করে চলছে, যা সম্পূর্ণ ভিত্তিহীন ও বিভ্রান্তিকর। বিবৃতিতে এ বিষয়ে সবাইকে সচেতন থাকতে মেয়রের পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়।

 

 

 

নাতির জন্ম উপলক্ষে ২৯ জুলাই সপরিবারে লন্ডনে গিয়ে অসুস্থ হয়ে পড়েন আনিসুল হক। অসুস্থ বোধ করায় গত ৪ অগাস্ট লন্ডনের একটি হাসপাতালে গেলে সেখানে পরীক্ষা চলার মধ্যেই সংজ্ঞা হারান তিনি। পরে তার মস্তিষ্কের রক্তনালিতে প্রদাহজনিত সেরিব্রাল ভাসকুলাইটিস শনাক্ত করেন চিকিৎসকরা।

 

 

 

এদিকে, লন্ডনে চিকিৎসাধীন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে বলে দাবি করা হলেও ডিএনসিসি-র পক্ষ থেকে প্রেরিত বিবৃতিতে কোথাও হাসপাতালের নাম উল্লেখ নেই। কোনো হাসপাতালে কোনো ডাক্তারের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে তারও বিস্তারিত কোনো তথ্য তুলে ধরা হয়নি।

 

 

 

ফলে তার নিবেদিত বিশাল কর্মী বাহিনী ও সমর্থকরা তাদের নেতার শারীরিক সুস্থ্যতার বিষয়ে অস্বস্ত হতে পারছে না। তারা বিষয়টি খোলাসা করার জন্য ডিএনসিসি’র সংশ্লিষ্ট কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেছেন। পাশাপাশি দেশবাসীর কাছে মেয়র আনিসুল হকের সুস্থ্যতার জন্য দোয়া প্রার্থণা করেছেন।

 

 

 

নেতিবাচক প্রচারণা ভিত্তিহীন

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com