ads

মশারি টাঙিয়ে ও মশার প্রতিকৃতি নিয়ে বিক্ষোভ পশ্চিমবঙ্গে

পশ্চিমবঙ্গ

কলকাতা প্রতিনিধি, সংবাদ২৪.নেট : ভারতের পশ্চিমবঙ্গ বিধানসভায় ডেঙ্গু ইস্যুতে বিরোধীরা তুমুল বিক্ষোভ প্রদর্শন করেছেন। বৃহস্পতিবার কংগ্রেস ও বামফ্রন্টের বিধায়করা বিধানসভার ভেতরে ও বাইরে প্রতিবাদ বিক্ষোভে সোচ্চার হন। বিরোধী বিধায়কদের দাবি, ডেঙ্গু নিয়ে সরকার প্রকৃত তথ্য গোপন করছে।

 

 

বাম-কংগ্রেস বিধায়করা বিধানসভার ওয়েলে নেমে মশারি টাঙিয়ে বিক্ষোভ দেখান এবং পরে তারা বিধানসভা থেকে ওয়াকআউট করেন। বিধানসভার বাইরে বেরিয়েও তারা মশারি টাঙিয়ে ও মশার প্রতিকৃতি নিয়ে ব্যাপক বিক্ষোভ দেখান।

 

 

ডেঙ্গু নিয়ে বাম এবং কংগ্রেস বিধায়করা বিধানসভায় মুলতুবি প্রস্তাব পেশ করলে স্পিকার তা প্রত্যাখ্যান করেন। স্পিকার বলেন, ডেঙ্গু নিয়ে আলোচনা হতে পারে কিন্তু মুলতুবি প্রস্তাব গ্রহণ করা সম্ভব নয়। এরপরই বিরোধীরা ওয়েলে নেমে মশারি খাটিয়ে ও নকল মশা নিয়ে বিক্ষোভ দেখান।

 

 
বিধানসভার বিরোধী দলনেতা আবদুল মান্নান বলেন, ‘স্পিকার আমাদের দাবি না মানায় আমরা দ্বিতীয় পর্বের অধিবেশন বয়কট করেছি। আমরা আগামীকালও বিধানসভার অধিবেশনে উপস্থিত থেকে ৩১৯ রুলে আলোচনার জন্য দাবি জানাবো।’

 

 

বিধানসভায় সরকারপক্ষে রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, ডেঙ্গু নিয়ে অহেতুক মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। সরকার ডেঙ্গু প্রতিরোধে অনেক আগে থেকেই পদক্ষেপ নিয়েছে। ডেঙ্গু মোকাবিলার জন্য মুখ্যমন্ত্রী নিজে বিশেষ উদ্যোগ নিয়েছেন বলেও চন্দ্রিমা ভট্টাচার্য জানান।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com