ads

নোবিপ্রবিতে সড়ক দুর্ঘটনারোধে মানববন্ধন ও গণসাক্ষর কর্মসূচি পালন

নোবিপ্রবি

তাহসিন সাকিব
নোবিপ্রবি প্রতিনিধি, সংবাদ২৪.নেট: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের শেষ বর্ষের মেধাবী ছাত্রী ফৌজিয়া মোসলেমের মর্মান্তিক মৃত্যুতে শোক প্রকাশ করে- “পথ হবে শান্তির, মৃত্যুর নয়”-এই স্লোগানকে সামনে রেখে “নিরাপদ সড়ক নিশ্চিত করনের দাবিতে ও জনসচেতনতা বৃদ্ধির জন্য” নিরাপদ সড়ক চাই (নিসচা) ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের যৌথ উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

 

 

বৃহস্পতিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের সামনের সড়কে এ মানববন্ধন হয়। এতে অংশ নেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী। এ সময় বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভি.সি. ড. এম অহিদুজ্জামান।

 

 

তিনি বলেন, সিলভি আমাদের বিশ্ববিদ্যালয়ের জন্য না শুধু দেশের জন্য ও গর্ব, তাঁর অকাল মৃত্যুতে বিশ্ববিদ্যালয় আজ শোকে শোকাহত। তিনি আরো বলেন, বিশ্ববিদ্যালয়ের এ রাস্তা নিয়ে অভিযোগ নতুন নয়, সোনাপুর থেকে বিশ্ববিদ্যালয় এই রাস্তাটি একটি মৃত্যুফাঁদ।

 

 

অবিলম্বে এই আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী ও সংশ্লিষ্ট মহলের কাছে জোর দাবি জানিয়ে বলেন, এ রাস্তাটি আপনারা নিরাপদ করুন, ২৪ ঘন্টার আল্টিমেটাম দিচ্ছি এর মধ্যে এ রাস্তাটিতে অতিরিক্ত ঝুঁকিপূর্ণ যানবাহন বন্ধ করুন।

 

 

ফার্মাসি বিভাগের চেয়ারম্যান ড. সেলিম হোসেন বলেন, সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি, প্রশাসনের উচিৎ সিএনজি ও অটোরিকশার ডান পাশ বন্ধ করে দেওয়া যাতে কেউ এ পাশ দিয়ে নেমে বিপদের সম্মুখীন না হয়।

 

 

এ সময় আরো উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর জেলা শাখার সভাপতি এডভোকেট মিজানুর রহমান। এরপর গণসাক্ষর কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. এম. অহিদুজ্জামান।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com