ads

মাদক বিরোধী ও ঘাতক ট্রাক চালকের শাস্তি দাবিতে নোবিপ্রবি মানববন্ধন

মাদক বিরোধী ও ঘাতক ট্রাক

তাহসিন সাকিব
নোবিপ্রবি প্রতিনিধি, সংবাদ২৪.নেট: মাদক বিরোধী ও ঘাতক ট্রাক চালকের শাস্তি দাবিতে নোবিপ্রবি পৃথক দুইটি মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

 

সোমবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় এ “মাদক কে না বলি, সুস্থ সুন্দর জীবন গড়ি” এই ব্যানারে মানববন্ধন হয়।

 

 

 

মানববন্ধনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. এম অহিদুজ্জামান, মাইক্রোবায়োলজির চেয়ারম্যান ড. ফিরোজ আহমেদ, অন্য সকল বিভাগীয় চেয়ারম্যান শিক্ষকসহ শিক্ষার্থীবৃন্দ। পরে বিশ্ববিদ্যালয় শহীদ মিনার প্রাঙ্গণে সমাবেশে ভিসি বলেন, মাদক আসক্তরাই সকল অনৈতিক কর্মকান্ডের জন্য দায়ী।

 

 

 

তিনি বলেন, বিশ্ববিদ্যালয় এ এমন কেউ থাকলে যেন নিজ দায়িত্বে বিশ্ববিদ্যালয় ত্যাগ করে। অন্যথায় তার বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।

 

 

 

তারপর দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের সামনের সড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ফার্মাসি বিভাগের শিক্ষার্থী মেধাবী শিক্ষার্থী ফৌজিয়ার মৃত্যুর জন্য দায়ী ট্রাক চালকের শাস্তি ও নিরাপদ সড়কের দাবিতে আরেকটি মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

 

 

পৃথক এই মানববন্ধনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মুশফিকুর রহমান, ফার্মেসি বিভাগের অধ্যাপক ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান ড. সেলিম হোসাইন, বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, সকল শেণির কর্মকর্তা-কর্মচারীসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

 

মানববন্ধনে দেওয়া বক্তৃতায় প্রক্টর মুশফিকুর রহমান বলেন, আমার জানা মতে ফৌজিয়া বিশ্ববিদ্যালয়ের রেকর্ড রেজাল্টদারী শিক্ষার্থী। একজন মেধাবীর এভাবে অকালে ঝরে যাওয়া আমাদের বিশ্ববিদ্যালয়ের জন্য খুবই দূর্ভাগ্য জনক,তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয় হারালো এক মেধাবী শিক্ষার্থী। দেশ হারালো এক মেধাবী সম্পদ।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com