ads

টাঙ্গাইলে রেললাইনে ধস: ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ

টাঙ্গাইলে রেললাইন

টাঙ্গাইল প্রতিনিধি, সংবাদ২৪.নেট : টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলায় পৌলি নদীর উপরের রেলসেতুর একাংশের মাটি বন্যার পানিতে ধসে যাওয়ায় রাজধানী ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

 

 

টাঙ্গাইল রেলওয়ে স্টেশন মাস্টার মো. জালালউদ্দিন জানান, রোববার ভোর সাড়ে পাঁচটার দিকে খুলনা থেকে ঢাকাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটি ওই এলাকা পার হয়। এরপরই মাটি ধসে যাওয়ার বিষয়টি নজরে আসে। রেলসেতুর দক্ষিণ পাশে প্রায় ২০ ফুট এলাকার মাটি ধসে গেছে বলে তিনি জানান।

 

 

পৌলি রেলসেতুর কাছে নীলফামারী থেকে ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস, বঙ্গবন্ধু সেতুর পূর্ব স্টেশনে ঢাকাগামী রংপুর এক্সপ্রেস, বঙ্গবন্ধু সেতুর পশ্চিম স্টেশনে দিনাজপুর থেকে ঢাকাগামী একতা এক্সপ্রেস এবং ঢাকা থেকে রাজশাহীগামী ধূমকেতু এক্সপ্রেস ট্রেনগুলো জয়দেবপুর রেলস্টেশনে আটকা পড়ে আছে।

 

 

রেলওয়ের পশ্চিমাঞ্চলীয় জোনের প্রধান প্রকৌশলী রমজান আলী জানান, সকালে পাকশী ও ঢাকা থেকে রেলওয়ের প্রকৌশল বিভাগের কর্মীরা সেতুর মেরামত কাজের জন্য রওনা দিয়েছেন।ট্রেন চলাচল স্বাভাবিক হতে ২৪ ঘণ্টা সময় লাগবে। এ কারণে উত্তরবঙ্গ ও দক্ষিণ- পশ্চিমাঞ্চলের রোববারের সব ট্রেনযাত্রা বাতিল করা হয়েছে বলে জানান তিনি।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com