ads

বাংলাদেশের নিরাপত্তা সন্তুষ্ট স্মিথ যা বললেন

স্টিভেন স্মিথ

ক্রীড়া ডেস্ক, সংবাদ২৪.নেট : নিরাপত্তার কারণ দেখিয়ে ২০১৫ সালে বাংলাদেশ সফরে না এলেও দুই বছর পর চলতি বছরের সফরে এসে নিরাপত্তাব্যবস্থা নিয়েই সন্তোষ প্রকাশ করলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথ। আজ শনিবার রাজধানীর মিরপুর ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই সন্তোষের কথা জানান অজি অধিনায়ক।

 

 

বাংলাদেশের সঙ্গে একটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ সিরিজ খেলবেন বলেও আশা প্রকাশ করেন অজি অধিনায়ক। বলেন, আশা করি এটা একটা ভালো সিরিজ হবে। বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থায় সন্তুষ্ট আমি। পাশাপাশি এদেশের আতিথেয়তাও অনেক ভাল।

 

 

এ বছরও সব দিন-তারিখ চূড়ান্ত হয়ে যাওয়ার পরও শেষ পর্যন্ত অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর নিয়ে আশঙ্কা ছিল। কারণ বেতন-ভাতা সংক্রান্ত চুক্তি স্বাক্ষর নিয়ে দ্বন্দ্বে জড়িয়েছিল অস্ট্রেলিয়ার ক্রিকেট অঙ্গন। অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ডের প্রস্তাবিত চুক্তিতে স্বাক্ষর করতে রাজি হচ্ছিলেন না ক্রিকেটাররা। হুমকি দিয়েছিলেন বাংলাদেশ সফর বয়কটের। তবে শেষ পর্যন্ত তেমনটা করতে হয়নি স্টিভেন স্মিথদের।

 

 

দুই পক্ষের সমঝোতা হওয়ায় সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শুক্রবার রাত ১০টা ৪০ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন স্টিভেন স্মিথ-ডেভিড ওয়ার্নাররা।

 

 

বাংলাদেশ সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরুর আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। আগামী ২২-২৩ আগস্ট বিসিবি একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা নারায়ণগঞ্জের ফতুল্লায়। এর পর ২৭ থেকে ৩১ আগস্ট পর্যন্ত মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম টেস্ট। আর ৪ থেকে ৮ সেপ্টেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com