ads

শাহবাগে ফের ইমরান এইচ সরকারের উপর দুর্বত্তদের হামলা

ইমরান এইচ সরকার

নিজস্ব প্রতিবেদক, সংবাদ২৪.নেট, ঢাকা: রাজধানীর শাহবাগ এলাকায় গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারের ওপর আবারও হামলা করেছে একদল দুর্বৃত্ত।

 

 
শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সামনে এই হামলার ঘটনা ঘটে।

 

 
প্রত্যক্ষদর্শীরা জানায়, বন্যা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারে নিষ্ক্রিয়তার প্রতিবাদ ও ত্রাণ জোরদারের দাবিতে গত বৃহস্পতিবার শাহবাগে মানববন্ধন করে গণজাগরণ মঞ্চ। পরে মানববন্ধন শেষে দুর্গতদের জন্য সাহায্য তোলার এক পর্যায়ে তাদের উপর হামলা চালায় একদল দুর্বৃত্তরা।

 

 

হামলার প্রতিবাদে বিকেল সাড়ে চারটায় শাহবাগে সমাবেশের ডাক দেয় গণজাগরণ মঞ্চ। পরে সেখানে পুলিশ বাঁধা দেয়ায় তারা বাসার দিকে চলে যায়। এক পর্যায়ে ১০-১৫ জনের একদল দুর্বৃত্ত বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সামনে এ হামলা চালায়। পরে তারা দৌড়ে বিশ্ববিদ্যালয়ের ভেতরে অবস্থান নেন। পরে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসানের নেতৃত্বে পুলিশ তাকে পৌঁছে দেয়।

 

 

এ বিষয়ে ইমরান এইচ সরকার বলেন, সমাবেশে প্রথমে পুলিশ বাঁধা দেয়। পরে আমরা বাসার দিকে চলে যেতে থাকি। এক পর্যায়ে বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সামনে যাওয়ার পর একদল দুর্বৃত্ত হাতে লাঠিসোঁটা ও ইটপাটকেল ছুড়ে আমাদের ওপর হামলা চালায়। তবে কেউ আহত হয়নি।

 

 

তিনি আরও বলেন, গত বৃহস্পতিবার হামলার প্রতিবাদে আমরা শাহবাগ থানায় অভিযোগ করি। কিন্তু তারপরও কাউকে গ্রেফতার করা হয়নি। গ্রেফতার করা হলে এমনটি হতো না।

 

 

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে ত্রাণ কার্যক্রম জোরদারের দাবিতে মানববন্ধন করার সময় ইমরান এইচ সরকার ও গণজাগরণ মঞ্চের নেতাকর্মীদের ওপর পঁচা ডিম ও ইটপাটকেল নিক্ষেপ করা হয়।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com