ads

‘বাবাকে হত্যার পরে আমি বুঝতে পেরেছি প্রিয়জন হারানোর ব্যথা কি‌‌‌’

এমপি রাসেল

নিজস্ব প্রতিবেদক, সংবাদ২৪.নেট, নিউইয়র্ক: গাজীপুর-২ আসনের এমপি এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান মো. জাহিদ আহসান রাসেল বলেন, ১৫ই আগষ্ট বাঙালি জাতির জন্য অত্যন্ত বেদনাদায়ক একটি দিন।

 

 

তিনি বলেন, আমার পিতা শহীদ আহসান উল্লাহ মাস্টারকে জামায়াত বিএনপি আর্শীবাদপুষ্টরা বাড়ির সামনে নির্মমভাবে হত্যা করে। আমার বাবাকে হত্যার পরে আমি বুঝতে পেরেছি প্রিয়জন হারানোর ব্যথা কি। সেখানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পরিবারের সকল সদস্যকে হারিয়ে কিভাবে স্বাভাবিকভাবে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন বিষয়টি কল্পনাকেও হার মানায়।

 

 
তিনি বলেন, শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। বিশ্বনেতাদের কাছে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছে।

 

 
নিউইয়র্কের জ্যাকসন হাইটসে পালকি পার্টি সেন্টারে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ আয়োজিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি শামসুদ্দিন আজাদ। সভা পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ।

 

 
সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন গাজীপুর-২ আসনের এমপি এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান মো. জাহিদ আহসান রাসেল, এডভোকেট আবু জাহির এমপি, রাষ্ট্রদূত মাসুদ বিন মোমেন, এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ সভাপতি আক্তার হোসন, সৈয়দ বশারত আলী, মাহাবুর রহমান, লুৎফর করিম,সিনিয়র যুগ্ম সম্পাদক নিজাম চৌধুরী, যুগ্ম সম্পাদক আইরিন পারভিন, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন দেওয়ান, আব্দুল হাসিব মামুন, আব্দুর রহিম বাদশা, চন্দন দত্ত, ডা. মাসিদুল হাসান, ড. প্রদীপ কর, আব্দুল জলিল, হাজী এনাম, জাহাঙ্গীর হোসন, মেজবাহ আহাম্মেদ, ফরিদ আলম, মুজাহিদুল ইসলাম, আব্দুল মালেক, তৈয়বুর রহমান টনি, শাহীন আজমল প্রমুখ।

 

 
নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী, সাধারণ সম্পাদক ইমদাদ চোধুরী, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নির্বাহী সদস্য মেজবাহ আবেদিন, আতাউর গনি, আব্দুল হামিদ, আলী গজনবী, আশরাফ মাসুক, শরিফ কামরুল আলম হিরা, মহিলা আ. লীগের সভাপতি মমতাজ শাহানাজ, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর হোসেন, শেখ আতিক যুবলীগ নেতা সেবুল মিয়া, রহিমুজ্জীমান সুমন, গনেস কির্তনিয়া, হুমাযন চৌধরী, সেবক লীগের সাখাওয়াত বিশ্বাস, সভাপতি নুরজ্জমান সরদার, কবির আলী, গোলাম কিবরিয়া, আনিসুজ্জমান সবুজ, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জুযেল আহাম্মদ, খান শওকত, ছাত্রলীগের জাহিদ হাসান সহ যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য ও সহ-সভাপতিবৃন্দ মোট ৬৫ জন বক্তব্য রাখেন সভা চলে গভীর রাত পর্যন্ত । এ সমাবেশে সর্বস্তরের নেতা-কর্মীর সমাগম ঘটে।

 

 

এসময় বক্তারা যুক্তরাষ্ট্রে পলাতক বঙ্গবন্ধুর ঘাতকদের অবিলম্বে বাংলাদেশে ফিরিয়ে নিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করার জন্য মার্কিন প্রশাসনের আন্তরিকতাপূর্ণ সহায়তা প্রত্যাশা করেন। একইসাথে, এই আমেরিকায় যারা বাংলাদেশ বিরোধী অপতৎপরতায় লিপ্ত রয়েছে তাদেরকে চিহ্নিত করার কথাও বলেন সকলে।

 

 

বক্তারা বলেন, সামনের নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ যদি পুনরায় ক্ষমতায় অধিষ্ঠিত হতে না পারে তাহলে গত ৮ বছরের সকল অর্জন ধুলিৎসাৎ হয়ে যাবে, আবারো জঙ্গি রাষ্ট্রের কালিমা লেপন করা হবে মুক্তিযুদ্ধে অর্জিত বাংলাদেশকে। এজন্যে সকলকে সজাগ থাকতে হবে।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com