ads

হাইব্রিড যে ২১ এমপির তালিকা শেখ হাসিনার হাতে

আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক, সংবাদ২৪.নেট, ঢাকা: ক্ষমতাসীন আওয়ামী লীগের ৫৩ জন হাইব্রিড এমপি-নেতার তালিকা প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রীর হাতে এসেছে। গণভবনের একটি বিশ্বস্ত সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

 

 

 

সূত্র জানিয়েছে, এলাকায় জনবিচ্ছিন্ন, জামায়াত-বিএনপির পৃষ্ঠপোষক এবং বিগত আওয়ামী লীগের দুঃসময়ে নিজেদের আড়ালে রেখে দলের বিরুদ্ধে কাজ করেছন এমন ২১ জন এমপি এবং আওয়ামী লীগের জেলা ও উপজেলা পর্যায়ে পদধারী নেতাও রয়েছেন এই তালিকায়।

 

 

 

হাইব্রিড নেতাদের মধ্যে ঝালকাঠির ১ জন, পিরোজপুরের ২ জন, নরসিংদীর ১ জন, চট্টগ্রামের ৪ জন, ফরিদপুরের ১ জন, গাইবান্ধার ২ জন, মুন্সিগঞ্জের ১ জন, দিনাজপুরের ১ জন, মেহেরপুরের ১ জন, বরিশালের ১ জন, নড়াইলের ১ জন, টাঙ্গাইলের ২ জন, দিনাজপুরের ১ জন, ঢাকায় ১ জন সহ মোট ২১ জন এমপির তালিকা দেয়া হয়েছে শেখ হাসিনার হাতে।

 

 

 

এছাড়া সারাদেশে যেসব আসনে আগামী নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন প্রত্যাশী ৩২ জন হাইব্রিড নেতা যারা বিভিন্ন সময়ে দলে অনুপ্রবেশ করেছেন তাদের তালিকা দেয়া হয়েছে। এমনকি তাদের বিস্তারিত অপকর্মের ফিরিস্তি এবং তাদের কর্মকাণ্ডের বিবরণও দেয়া হয়েছে।

 

 

 

উল্লেখ্য, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে হাইব্রিড ও দলে অনুপ্রবেশকারীদের তালিকা চেয়েছিলেন সম্প্রতি। এরই ধারাবাহিকতায় এ তালিকা দেয়া হয়েছে বলে আওয়ামী লীগের হাইকমান্ডের একটি সূত্র নিশ্চিত করেছে।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com