ads

ধর্ষক রিমাণ্ডে : অভিনেত্রী ভিকটিম সাপোর্ট সেন্টারে

ইভান

বিনোদন ডেস্ক, সংবাদ২৪.নেট : আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদের ঘটনার রেশ এখনও কাটেনি। এরমধ্যে আবারও রাজধানীর বনানীতে জন্মদিনের অনুষ্ঠানের নামে বাড়িতে নিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ধর্ষকও একজন শিল্পপতির ছেলে।

 

এ ব্যাপারে বুধবার ধর্ষিতা ওই তরুণী বনানী থানায় মামলা করেছেন। এতে বাহাউদ্দিন ইভান (২৮) নামে যুবককে আসামি করা হয়েছে। তার বাবার নাম বোরহান উদ্দিন। বনানীতে এই ব্যবসায়ীর একটি বিপণিবিতান রয়েছে। ধর্ষককে গ্রেফতার করা হয়েছে।

 

 

 

ধর্ষণ মামলার আসামি বাহাউদ্দীন ইভানের চার দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

 

 

শুক্রবার দুপুরে তাকে ঢাকা সিএমএম আদালতে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার এসআই সুলতানা আক্তার সাত দিনের রিমান্ডের আবেদন করেন।

 

 

 

দুপুর ৩টায় ঢাকা মহানগর হাকিম মাজহারুল ইসলামের আদালত শুনানি শেষে তার চার দিনের রিমান্ড মঞ্জুর করে।

 

 
পুলিশ জানায়, মঙ্গলবার রাতে ইভান বনানী ২ নম্বর সড়কে নিজের বাসায় ডেকে নিয়ে পূর্বপরিচিত ওই তরুণীকে ধর্ষণ করে বলে মামলায় অভিযোগ করা হয়। অভিযোগকারী তরুণী একজন অভিনেত্রী।

 

এজাহারে বলা হয়, ইভান তার ওই বান্ধবীকে জন্মদিনের দাওয়াত দিয়ে নিজ বাসায় নিয়ে আসে। সে (ইভান) তার মায়ের সঙ্গেও পরিচয় করিয়ে দেয়ার কথা বলেছিল। কিন্তু ওই তরুণী সন্ধ্যার পর বাসায় এসে দেখে কেউ নেই। এরপর তাকে আটকে গভীর রাত পর্যন্ত ধর্ষণ করে এবং রাত ৩টার দিকে বাসা থেকে বের করে দেয়। ইভান মোবাইল ফোনটিও রেখে দেয় বলে ওই তরুণী এজাহারে দাবি করে।

 

 

ভোরে থানায় গিয়ে ঘটনাটি জানান ওই তরুণী। পরে স্বজনদের সঙ্গে পরামর্শের পর মামলা করেন। লিখিত অভিযোগ দেয়ার পর ইভানকে গ্রেফতারের জন্য মাঠে নেমেছে পুলিশ। তবে মধ্যরাত পর্যন্ত ইভানকে গ্রেফতার করা যায়নি।

 

জানা গেছে, ইভান বিবাহিত এবং তার এক ছেলে ও এক মেয়ে আছে।

 

 

ধর্ষণের শিকার ওই তরুণীকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com