ads

বিভিন্ন পদে ১২৭ জন নিয়োগ দেবে প্রতিরক্ষা মন্ত্রণালয়

সরকার

সংবাদ২৪.নেট ডেস্ক : নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট। ছয় ধরনের অস্থায়ী পদে নিয়োগ পাবেন ১২৭ জন বাংলাদেশি নাগরিক। বিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলার প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন। তবে সব জেলার এতিম ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

 

পদসমূহ

অডিটর ৬৭ জন, জুনিয়র অডিটর (এলডিএ-কাম-টাইপিস্ট) পদে ৪০ জন, ড্রাইভার চারজন, অফিস সহায়ক ১১ জন, নিরাপত্তা প্রহরী চারজন এবং পরিচ্ছন্নতা কর্মী হিসেবে একজনকে নিয়োগ দেওয়া হবে।
যোগ্যতা

পদমর্যাদা অনুযায়ী প্রার্থীদের অষ্টম শ্রেণি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ থেকে স্নাতক পাস পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। এ ছাড়া পদ অনুযায়ী বিজ্ঞপ্তিতে উল্লেখিত অন্যান্য দক্ষতা থাকতে হবে।

 
বয়স

আবেদনকারীর বয়সসীমা ১ এপ্রিল-২০১৭ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীদের জন্য বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।
বেতন

পদমর্যাদা অনুযায়ী নিয়োগপ্রাপ্তদের প্রতিমাসে আট হাজার ২৫০ টাকা থেকে ৩০ হাজার ২৩০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্ধারিত ফরম নিজ হাতে পূরণ করে আবেদন করতে হবে। আবেদনপত্র পাওয়া যাবে কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইনান্স কার্যালয়ের ওয়েবসাইটে (www.cgdf.gov.bd)। বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুসরণ করে প্রয়োজনীয় সব কাগজপত্র আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। আবেদনপত্র পাঠানোর ঠিকানা ‘কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স, কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্সের কার্যালয়, প্রথম ১২ তলা সরকারি অফিস ভবন (চতুর্থ তলা), সেগুনবাগিচা, ঢাকা-১০০০’। আবেদন করার সুযোগ থাকছে ১০ মে, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত দেখুন দৈনিক ডেইলি সান পত্রিকায় ১২ এপ্রিল, ২০১৭  প্রকাশিত বিজ্ঞপ্তিতে-

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com