ads

বাংলা একাডেমি প্রাঙ্গণে অমর একুশে গ্রন্থমেলা ও পাবনা বইমেলায় কোয়ান্টাম স্টল

কোয়ান্টাম

সংবাদ২৪.নেট ডেস্ক: বাংলা একাডেমি আয়োজিত অমর একুশে গ্রন্থমেলায় ৬ষ্ঠ বারের মতো অংশগ্রহণ করছে কোয়ান্টাম ফাউন্ডেশন। ধীরে ধীরে বইমেলা জমে ওঠার সাথে সাথে কোয়ান্টাম স্টলকে (বাংলা একাডেমি মূল প্রাঙ্গণের ৪৩ নং স্টল)  ঘিরে দর্শনার্থী ও ক্রেতাদের উৎসাহ-উদ্দীপনাও বেড়েই চলেছে। স্টলের অনবদ্য সাজসজ্জা আকৃষ্ট করছে রুচিশীল পাঠকদের।

কোয়ান্টাম কণিকা, হাজারো প্রশ্নের জবাব, রোগ নিরাময়ে কোয়ান্টাম ব্যায়াম ও সৌন্দর্যচর্চা, সুস্থ দেহ প্রশান্ত মন, জীবন বদলের চাবিকাঠি অটোসাজেশন ও আল কোরআন বাংলা মর্মবাণী সহ কোয়ান্টাম ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত সবগুলো বইয়ের ব্যাপারেই পাঠকদের আগ্রহ লক্ষণীয়।

সচেতন ক্রেতাবৃন্দ প্রকাশনার পাশাপাশি সংগ্রহ করছেন ফাউন্ডেশনের বিভিন্ন সেল শাখা ও সেন্টারের ঠিকানা। স্টলে আগতদের উপহার হিসেবে দেয়া হচ্ছে বিশেষ কোয়ান্টাম বুলেটিন ও নববর্ষের দৃষ্টিনন্দন ক্যালেন্ডার।

উল্লেখ্য, এবারের বইমেলায় পাঠকরা ২৫% ছাড়ে কোয়ান্টাম প্রকাশনা সংগ্রহ করার সুযোগ পাচ্ছেন।

পাবনায় মাসব্যাপী বইমেলায় কোয়ান্টাম

পাবনার ঐতিহ্যবাহী অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরী ও বইমেলা উদযাপন পরিষদের উদ্যোগে ১ ফেব্রুয়ারি শুরু হয়েছে দেশের দ্বিতীয় বৃহত্তম বইমেলা। শহরের বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল পৌর মিলনায়তন চত্বরে আয়োজিত মাসব্যাপী এই মেলায় এবার অংশ নিয়েছে কোয়ান্টাম ফাউন্ডেশন।

ইতোমধ্যেই প্রশান্তি ও ইতিবাচকতার বাণী সংবলিত কোয়ান্টাম প্রকাশনাগুলো সাড়া ফেলেছে মেলায় আসা পাঠক ও ক্রেতাদের মধ্যে। তাদের মুগ্ধতা আরো বাড়িয়ে দিয়েছে চিত্তাকর্ষক স্টল ও কোয়ান্টিয়ারদের আন্তরিক সেবা।

কোয়ান্টাম প্রকাশনাগুলোর মধ্যে পাঠক চাহিদার শীর্ষে  রয়েছে কোয়ান্টাম কণিকা ও আল কোরআন বাংলা মর্মবাণী। আগ্রহী ক্রেতাদের উপহার হিসেবে দেয়া হচ্ছে নতুন বছরের ক্যালেন্ডার।

এবং মেডিটেশনের ব্যাপারে কৌতূহলী দর্শনার্থীরা কোয়ান্টাম স্টল থেকে সংগ্রহ করছেন পাবনা সেলের ঠিকানা (শহীদ টিংকু লেন, জয় কালিবাড়ী মন্দির সংলগ্ন জননী কুরিয়ার সার্ভিসের ৩য় তলা)। তাদের অনেকেই অংশগ্রহণ করছেন শুক্রবারের সাদাকায়ন কার্যক্রমে। এভাবেই দৃষ্টিভঙ্গি বদলে জীবন বদলের আহ্বান ক্রমেই ছড়িয়ে পড়ছে পাবনা শহরের মানুষের মধ্যে।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com