ads

রোমান্টিক গান নিয়ে সালমার নতুন অ্যালবাম ‘মনমাঝি’

সালমা

সংবাদ২৪.নেট ডেস্ক: সালমা। ক্লোজআপ ওয়ান খ্যাত সঙ্গীততারকা। এক বছর পর প্রকাশ পেতে যাচ্ছে তার ১১তম একক অ্যালবাম ‘মনমাঝি’। রোমান্টিক ও আধুনিক ধারার গান নিয়ে নতুন এ অ্যালবাম সাজিয়েছেন। গান ও অন্যান্য প্রসঙ্গে কথা বললেন তিনি_

‘মনমাঝি’ অ্যালবামে কী কী গান থাকছে?

নতুন অ্যালবামটি তিনটি ভিন্ন ধাঁচের গান নিয়ে সাজানো হয়েছে। যেহেতু এটি ভালোবাসা দিবসে প্রকাশ হচ্ছে, তাই তিনটি গানেই রোমান্টিকতা আছে। ‘মনমাঝি’, ‘দরদ’ এবং ‘কে যে যখন’ শিরোনামে গানগুলো লিখেছেন জাহিদ আকবর, মাহমুদ মানজুর ও জিয়াউদ্দিন আলম। গানগুলোর সুর-সঙ্গীত পরিচালনা করেছেন নাজির মাহমুদ, রেজয়ান শেখ ও মুশফিক লিটু। বর্তমানে গানগুলোর কাজ শেষের দিকে। অল্প কিছু কাজ বাকি রয়েছে, সেটাও এই সপ্তাহে শেষ হয়ে যাবে। জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে এটি প্রকাশ পাচ্ছে।

আপনার অন্যান্য অ্যালবাম থেকে ‘মনমাঝি’ কতটুকু ভিন্ন?

নতুন অ্যালবামে ফোক, স্যাড ও ভালোবাসার গান করছি। তাই তিনটি গানের মেজাজ তিন রকম। প্রতিটি গানের রেকর্ডিংয়ের আগে অনেক বেশি সময় নিয়েছি। চেষ্টা করেছি, গায়কীতে যতটুকু সম্ভব বৈচিত্র্য নিয়ে আসতে।

এখন গানের পাশাপাশি ভিডিওর প্রচলন বেশি, এ নিয়ে কোনো চিন্তা আছে?

হ্যাঁ, এ অ্যালবামের একটি গানের মিউজিক ভিডিও প্রকাশের চিন্তা আছে। তবে কোন গানটি নিয়ে কাজ করব, তা এখনও ঠিক হয়নি। ফেব্রুয়ারি মাসের শেষে এর দৃশ্য ধারণের কাজ শুরু করব। আমি মনে করি, মিউজিক ভিডিও কখনও গানকে জনপ্রিয় করে না; কিন্তু একটি গান আরও বেশি মানুষের কাছে নিয়ে যেতে সাহায্য করে। আবার অনেকে গান শোনার চেয়ে ভিডিও দেখতে পছন্দ করে। তাদের কথা চিন্তা করেই আমার এ আয়োজন।

সংসার নিয়ে এ মুহূর্তে কী ভাবছেন?

এ মুহূর্তে সংসার বলতে আমার মেয়ে স্নেহা আর বাবা-মা। পুরনো সংসারের কথা ভেবে আর কষ্ট পেতে চাই না। এখন মেয়ের ভবিষ্যৎ, গান আর অ্যালবাম নিয়েই ব্যস্ত দিন পার করছি। দীর্ঘদিন পর আবার সবার সঙ্গে দেখা হচ্ছে, গান হচ্ছে, স্বাধীনভাবে বাঁচতে পারছি_ এটাই বিরাট পাওয়া।

কনসার্ট নিয়ে ব্যস্ততা আছে?

এ সময় কনসার্টের ব্যস্ততা বেশি থাকে। এ সপ্তাহে খুলনা, দোহার ও টাঙ্গাইলে তিনটি শো করেছি। পাশাপাশি কিছু টিভি অনুষ্ঠানেও অংশ নিচ্ছি।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com