ads

যে কারণে বঙ্গভবনে যাননি তারা

সেলিম

নিজস্ব প্রতিবেদক, সংবাদ২৪.নেট, ঢাকা: নির্বাচন কমিশন (ইসি) গঠনে বুধবার রাষ্ট্রপতির সঙ্গে সংলাপে অংশ নিতে ক্ষমতাসীন আওয়ামী লীগের ২০ সদস্যের প্রতিনিধি দল বঙ্গভবনে যাওয়ার কথা থাকলেও বৈঠকে যোগ দিয়েছেন ১৮ সদস্যের প্রতিনিধি দল। এ দলে যোগ দেননি উপদেষ্টা পরিষদ সদস্য এইচ টি ইমাম ও সভাপতি মণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

 

বুধবার বিকেল ৪টায় দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাষ্ট্রপতির বাসভবন বঙ্গভবনে প্রবেশ করেন তারা।

 

প্রতিনিধিদলের অপর সদস্যরা হলেন-আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, উপদেষ্টা পরিষদের সদস্য আমীর হোসেন আমু, তোফায়েল আহমেদ, সুরঞ্জিত সেনগুপ্ত, আবুল মাল আবদুল মুহিত, ইউসুফ হোসেন হুমায়ুন ও অ্যাম্বাসেডর জমির, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, মতিয়া চৌধুরী, সাহারা খাতুন ও সৈয়দ আশরাফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি ও জাহাঙ্গির কবির নানক, আইন বিষয়ক সম্পাদক আব্দুল মতিন খসরু, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, আইনমন্ত্রী আনিসুল হক ও দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ।

 

ফেব্রুয়ারি মাসে শেষ হচ্ছে কাজী রকিবউদ্দিন আহমেদের নেতৃত্বাধীন বর্তমান ইসির মেয়াদ। তাই নতুন ইসি গঠনের জন্য রাষ্ট্রপতি রাজনৈতিক দলগুলোর সঙ্গে আনুষ্ঠানিক আলোচনার উদ্যোগ নেন।

 

বুধবার আওয়ামী লীগের সঙ্গে আলোচনার মধ্য দিয়ে রাষ্ট্রপতির এ উদ্যোগের সমাপ্তি ঘটবে বলে ধারণা করা হচ্ছে।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com