ads

জেলা পরিষদ চেয়ারম্যানদের শপথ পড়ালেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, সংবাদ২৪.নেট, ঢাকা: প্রধানমন্ত্রীর তেজগাঁও কার্যালয়ে আজ বুধবার সকালে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ পড়ান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সঙ্গে শপথবাক্য পাঠ করে শপথ নিলেন দেশের ৫৯টি জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানরা।

বুধবার সকালে প্রধানমন্ত্রীর তেজগাঁও কার্যালয়ে আয়োজিত শপথ গ্রহণ অনুষ্ঠানে চেয়ারম্যানদের শপথ পড়ান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শপথবাক্য পাঠ শেষে নিজের বক্তব্যে শেখ হাসিনা বলেন, ‘জেলা পরিষদের হাতেও যথেষ্ট ক্ষমতা থাকে মানুষের সেবা নিশ্চিত করার এবং স্ব-স্ব জেলার সার্বিক উন্নয়নের।

আমি চাই সততা, নিষ্ঠা, একাগ্রতার সঙ্গে আপনারা স্ব-স্ব দায়িত্ব পালন করবেন। আপনাদের মূল লক্ষ্যটা হবে মানুষের সেবা করা। জাতির পিতা আমাদের স্বাধীনতা দিয়ে গেছেন। এই স্বাধীনতাকে আমরা অর্থবহ করতে চাই। এই স্বাধীনতার সুফল প্রতিটি মানুষের ঘরে ঘরে আমরা পৌঁছে দিতে চাই।’

জেলা পরিষদ চেয়ারম্যানদের উদ্দেশে প্রধানমন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার স্থানীয় সরকার ব্যবস্থাকে শক্তিশালী করার জন্যই এই নির্বাচনের ব্যবস্থা করেছে। এ জন্য জেলা পরিষদকে যথেষ্ট ক্ষমতা দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

গত ২৮ ডিসেম্বর জনপ্রতিনিধিদের ভোটে জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। তিন পার্বত্য জেলা বাদে বাকি ৬১ জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠান হওয়ার কথা থাকলেও আইনি জটিলতার কারণে কুষ্টিয়া ও বগুড়া জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়নি।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com