ads

ঝালকাঠিতে নৌকাডুবি: ৪ দিন পর ৩ লাশ উদ্ধার

নৌকাডুবি

সংবাদ২৪.নেট ডেস্ক: ঝালকাঠির সুগন্ধা নদীতে স্টিমারের ধাক্কায় ডুবে যাওয়ার চার দিন পর ইঞ্জিনচালিত নৌকার তিন যাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সকালে স্থানীয় কলেজ খেয়াঘাট এলাকা থেকে দুটি ও রাজাপুরের মানকি সুন্দরগ্রাম থেকে একটি লাশ উদ্ধার করে পুলিশ।

উদ্ধার হওয়া তিনজন হলেন ঝালকাঠির পেনাবালিয়া গ্রামের রাজ্জাক মল্লিক রাজা (৩২), একই গ্রামের আলম জমাদ্দার (৩৫) ও দেউরি গ্রামের তসলিম হাওলাদার (৫০)।

গতকাল সোমবার স্থানীয়দের সহযোগিতায় ডুবুরি দল সুগন্ধা নদীর পোনাবালিয়া এলাকা থেকে ডুবে যাওয়া নৌকাটি উদ্ধার করে।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহে আলম জানান, সকালে কলেজ খেয়াঘাট এলাকার সুগন্ধা নদীতে দুটি ও রাজাপুর উপজেলার মানকি সুন্দর গ্রামের বিষখালী নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে নদী থেকে তিনজনের লাশ উদ্ধার করে। পরে স্বজনরা লাশ শনাক্তের পর ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ঝালকাঠি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা গোলাম রসুল জানান, গত শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে শহরের পৌর খেয়াঘাটসংলগ্ন সুগন্ধা নদীতে নৌকাডুবি হয়।  ওই সময় চালকসহ নৌকার আট যাত্রী স্থানীয় জেলেদের সহায়তায় তীরে উঠতে সক্ষম হন। নিখোঁজ হন তিন যাত্রী। আজ তাঁদের লাশ উদ্ধার করা হয়।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com