ads

সকালে চায়ের সঙ্গে মিলবে যৌনতার ছোঁয়া

01

সংবাদ২৪.নেট ডেস্ক : সকাল বেলা ঘুম থেকে উঠেই গরম চায়ের কাপে চুমুক দেয়ার সঙ্গে পেয়ে যাবেন যৌনতার উষ্ণ ছোঁয়া। একেক দিন একেক নারী হবে চায়ের সঙ্গে আপনার যৌনতার পার্টনার। এই জন্য আপনাকে খরচ করতে হবে ৬৫ সুইস মুদ্রা। আর যেতে হবে সুইজারল্যান্ডের রাজধানী জেনেভার কপি শপগুলোতে।

 

ঘুম থেকে উঠে কপি শপে গেলেন এক কাপ কপি অথবা চা খেতে। মেনু কার্ডের সঙ্গে একটি আইপ্যাড থাকবে। সেই প্যাড থেকে ছবি পছন্দ করে ওয়ার্ডার দিলে আপনার পছন্দের যৌনকর্মী এসে পরিবেশন করবে চা বা কফি। তা পান করার সঙ্গে পাবেন ওই নারীর যৌন উষ্ণতা।

 

সম্প্রতি স্থানীয় সংবাদ মাধ্যমগুলো এমনই খবর প্রকাশ করেছে যে, জেনেভা শহরের বিভিন্ন কফি শপে সকাল থেকেই পাওয়া যায় যৌন পরিষেবা। সুইজারল্যান্ডে যৌন পল্লী বৈধ হয়ে যাওয়ার পর থেকেই এই পরিষেবা চালু করেছে কফি শপগুলো।

 

পাঁচ থেকে দশ মিনিটের যৌন সেবা যারা দিচ্ছেন তাদের সকলের বৈধ পরিচয়পত্র থাকা বাধ্যতামূলক। আইন অনুসারে, ম্যাসাজ পার্লারের রেজিস্ট্রেশন থাকলেই এই পরিষেবা দেওয়া যাবে। একটি পার্লারে দুই থেকে তিন জন যৌনকর্মী রাখা যাবে।

 

তবে গত বছরে গোটা দেশে নিয়ম ভাঙার জন্য অনেক পার্লার বা কফি শপ বন্ধ করে দেওয়া হয়েছে।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com