ads

খুলনায় যাত্রীবাহী বাস খাদে, নিহত তিন

সড়ক দুর্ঘটনা

সংবাদ২৪.নেট ডেস্ক : খুলনার রূপসা উপজেলার কুদিরবটতলা এলাকায় দুর্ঘটনাকবলিত বাস। খুলনায় যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে জেলার রূপসা উপজেলার কুদিরবটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন—রোকনুজ্জামান (৩৫), সাদ্দাম (৩২) ও  জহিরুল হক (৫০)। আহত ব্যক্তিদের পরিচয় জানা যায়নি। তাঁদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও খুলনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক।

বাসটি সাতক্ষীরা থেকে বনভোজনে যাওয়া যাত্রীদের নিয়ে পটুয়াখালীর কুয়াকাটায় যাচ্ছিল বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, সাতক্ষীরার নলতা থেকে কুয়াকাটাগামী বাসটিতে ৪২ যাত্রী ছিলেন। রূপসা নদীর খানজাহান আলী সেতু পার হওয়ার পর বাসটি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। দুর্ঘটনার পর প্রথমে আশপাশের মানুষ ও পরে ফায়ার সার্ভিসের সদস্যরা বাসটি থেকে যাত্রীদের উদ্ধার করেন।

ওই  সময় গুরুতর আহত অবস্থায় আটজনকে খুলনা মেডিকেল কলেজ ও খুলনা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com