ads

অভিনেতা ওম পুরি আর নেই

ওম পুরি

সংবাদ২৪.নেট ডেস্ক : বলিউডের বর্ষীয়ান অভিনেতা ওম পুরি আর নেই। গতকাল বৃহস্পতিবার বিকেলে মুম্বাইয়ে তিনি মৃত্যুবরণ করেন। টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা যায়, তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর।

ওম পুরির ঘনিষ্ঠ বন্ধু চলচ্চিত্র নির্মাতা অশোক পণ্ডিত মৃত্যুর খবরটি প্রথম একটি টুইট বার্তার মাধ্যমে নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার ছবির শুটিং শেষ পুরি বাসায় ফেরেন। এর পর আর তাঁর সঙ্গে কারো যোগাযোগ হয়নি। শুক্রবার সকালে পুরির গাড়িচালক দরজায় টোকা দিয়েও যখন সাড়াশব্দ পাননি, তখন তিনি পুরির পরিচিতজনদের বিষয়টি জানান।

ভারতের সম্মানজনক রাষ্ট্রীয় পদক পদ্মশ্রী পাওয়া এই অভিনেতা জন্ম নেন ১৯৫০ সালের ১৮ অক্টোবর, হরিয়ানার আম্বালায়। তিনি ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট অব ইন্ডিয়া ও ন্যাশনাল স্কুল অব ড্রামায় লেখাপড়া করেন। ১৯৭৬ সালে ওম পুরি মারাঠি ছবি ‘গাশিরাম কতওয়াল’-এ অভিনয়ের মাধ্যেম চলচ্চিত্রে পা রাখেন। জনপ্রিয় ও সকলের শ্রদ্ধেয় এই অভিনেতার অসংখ্য ছবির মধ্যে ‘অর্ধ সত্য’, ‘মিরচ মাশালা’, ‘আস্থা’, ‘সদগতি’ প্রভৃতি উল্লেখযোগ্য।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com