ads

যমজ ভাইকে বাঁচাল দুই বছরের শিশু

শিশু

সংবাদ২৪.নেট ডেস্ক : যমজ ভাই-বোনদের মধ্যে আলাদা রকমের একটা মিল থাকে। ছোটবেলা থেকেই যমজ ভাই-বোনেরা একই রকম পোশাক পরতে, একই রকম খাবার খেতে পছন্দ করে। একে অন্যের সুখে-দুঃখে আবেগতাড়িত হয়। বেশিরভাগ সময় একসঙ্গে কাটাতেও স্বাচ্ছন্দ্য বোধ করে যমজ ভাই-বোনেরা। এমনই এক মার্কিন যমজ ভাই সেদিন বাড়িতে নিজেদের রুমের মধ্যে খেলছিল।

খেলার ছলে দুই বছর বয়সী ঐ দুই ভাই একসঙ্গে একটি ওয়ারড্রোবের উপরে ওঠার চেষ্টা করছিল। দুই জনে একদিক দিয়ে উঠতে গিয়েই সেটি তাদের গায়ের ওপর হেলে পড়ে। দুইজনের একজন কোনো রকমে বেঁচে গেলেও ওয়ারড্রোবের নীচে চাপা পড়ে একজন। ভাইকে বাঁচাতে মরিয়া হয়ে এদিক সেদিক ছুটাছুটি করে অন্য ভাই। কী করবে বুঝে উঠতে পারছিল না দুই বছর বয়সী ঐ শিশু। নিজে উঠে যায় ওয়ারড্রোবের উপরে।

এরপর ঘুরতে ঘুরতে মাথায় বুদ্ধি খেলে, ওয়ারড্রোবটিকে ধাক্কা দিয়ে সরাতে পারলেই উদ্ধার করা সম্ভব ভাইকে। এই চিন্তা থেকেই ভারী ওয়ারড্রবটিকে উঁচু করে কোনো রকমে উদ্ধার করে ভাইকে। পুরো ঘটনাটি ধরা পড়েছে তাদের ঘরের মধ্যে থাকা ক্লোজ সার্কিট ক্যামেরায়। তাদের মা ঘরের মধ্যে ঢুকে ওয়ারড্রোবটি পড়ে থাকতে দেখে অবাক হন। পরে ক্যামেরার রেকর্ডিং পরীক্ষা করে হতবাক হন। ছেলের এমন বুদ্ধিদীপ্ত কাজটি অন্যদের সঙ্গে শেয়ার করতে প্রকাশ করেন ইউটিউবে। ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে গেছে। এনডিটিভি।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com