ads

খালেদার আত্মপক্ষ সমর্থনের পরবর্তী তারিখ ১২ জানুয়ারি

খালেদা

নিজস্ব প্রতিবেদক, সংবাদ২৪.নেট : জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় খালেদা জিয়ার করা সময় বাড়ানোর আবেদন মঞ্জুর করেছেন আদালত। তার আত্মপক্ষ সমর্থনের তারিখ ১২ জানুয়ারি নির্ধারণ করেছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকার বকশীবাজারে অবস্থিত তৃতীয় বিশেষ জজ আদালত এই তারিখ নির্ধারণ করেন। জিয়া চ্যারিটেবল ও জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিতে বেলা সাড়ে ১১টার দিকে ঢাকার বিশেষ জজ আদালতে হাজির হন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

তার হাজিরাকে কেন্দ্র করে আদালত পাড়ায় নেওয়া হয় বাড়তি নিরাপত্তা। এর আগে সকাল ১০টা ২০ মিনিটে রাজধানীর গুলশানের বাসভবন থেকে তিনি রওনা হন।

জিয়া চ্যারিটেবল ষ্ট্রাষ্ট মামলায় তদন্তকারী কর্মকর্তা ও বাদী দুদকের উপ-পরিচালক হারুন-অর রশিদসহ ৩২ জন সাক্ষী এ মামলায় সাক্ষ্য দিয়েছেন। জিয়া চ্যারিটেবল ট্রাস্টের নামে অবৈধভাবে তিন কোটি ১৫ লাখ ৪৩ হাজার টাকা আত্মসাতের অভিযোগে ২০১০ সালের ৮ আগস্ট পাঁচজনের বিরুদ্ধে তেজগাঁও থানায় এ মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

গতবছর ১৯ মার্চ এ মামলায় খালেদা জিয়া ও তার বড় ছেলে বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ অন্য আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়।

অন্য আসামিরা হলেন-খালেদা জিয়ার সাবেক রাজনৈতিক সচিব হারিছ চৌধুরী ও তার তখনকার একান্ত সচিব ও বিআইডব্লিউটিএ-এর নৌ-নিরাপত্তা ও ট্রাফিক বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক জিয়াউল ইসলাম মুন্না এবং ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার একান্ত সচিব মনিরুল ইসলাম খান।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com