ads

বছরের শুরুতেই নতুন ঘোষণার পথে মোদী!

মোদী

সংবাদ২৪.নেট ডেস্ক: নোট বতিলের ফলে ভুগতে হবে দেশের সাধারণ মানুষকে। এই আশঙ্কার কথা প্রথম থেকেই ‘প্রিয় দেশবাসীর’ উদ্দেশ্যে বলে আসছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গোয়াতে বক্তব্য রাখতে গিয়ে দেশের হাল ফেরাতে দেশবাসীর থেকে ৫০ দিন সময় চেয়েছিলেন তিনি। সেই মেয়াদ শেষ হচ্ছে চলতি সপ্তাহের শুক্রবার অর্থাৎ ৩০ ডিসেম্বর।

 

এরপর সোমবার অর্থাৎ ২০১৭ সালের ২ জানুয়ারি প্রকাশ্য জনসভা করতে চলছেন নরেন্দ্র মোদী। উত্তর প্রদেশের রাজধানী শহর লখনউতে নতুন বছরের দ্বিতীয় দিনে জনসাধারণের সামনে আসবেন তিনি। বাতিল নোট ব্যাংকে বদলের মেয়াদ শেষ হওয়ার পর প্রথমবার প্রকাশ্য জনসভায় এসে প্রধানমন্ত্রী কী বলবেন সেই নিয়ে তৈরি হয়েছে জল্পনা।

 

অনেকেই মনে করছেন যে নোট বাতিলের মেয়াদ শেষের পর প্রকাশ্যে এসে আবারও বড় মাপের কিছু ঘোষণা করতে চলছেন দেশের প্রশাসনিক প্রধান। এই নিয়ে স্বভাবতোই লখনউ সহ সমগ্র উত্তর প্রদেশ জুড়ে চলছে চাপা উত্তেজনা। আর সেই কারণেই লখনউতে সর্বকালের সেরা রাজনৈতিক সমাবেশ হতে চলছে আগামী দুই জানুয়ারি।

 

২০১৭ সালে হবে উত্তর প্রদেশের বিধানসভা নির্বাচন। নতুন বছরে ওই রাজ্যে প্রথমবারের জন্য নির্বাচনী জনসভা করতে চলছে বিজেপি। এই নির্বাচনের সঙ্গে অনেকটাই নির্ভর করে রয়েছে কেন্দ্রীয় শাসকের রাজনৈতিক ভবিষ্যৎ। এবং সেই নির্বাচনেও বড় প্রভাব ফেলতে চলছে মোদীর নোট বাতিলের সিদ্ধান্ত।

 

উত্তেজনায় মাতোয়ারা বিজেপি কর্মীরা লখনউয়ে প্রধানমন্ত্রীর সমাবেশকে সর্বাত্মকভাবে সাফল্য মণ্ডিত করতে জোরকদমে প্রস্তুতি নিচ্ছেন। রাজ্যের ১.৩৮ লক্ষ বুথ কমিটির প্রত্যেকটি থেকে ২০ জন করে কর্মী নিয়ে যাওয়ার লক্ষ্যমাত্রা দেওয়া হয়েছে। ভারতীয় জনতা পার্টির তরফ থেকে পাঁচ কোটি টাকা খরচ করা হচ্ছে মোদীর এই ঐতিহাসিক সমাবেশ সার্থক করার জন্য।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com