ads

বাবা-ছেলে ভায়রা ভাই!

বিয়ে

সংবাদ২৪.নেট ডেস্ক: ধুমধাম করে ছেলেকে বিয়ে করাতে নিয়ে গেলেন বাবা। কিন্তু ছেলেকে বিয়ে করাতে গিয়ে বাবাকেও বিয়ে করতে হল! শুধু তাই নয়, ছেলের আগেই টোপর পড়ে বিয়ের আসরে বিয়ে সারতে হয়েছে বাবাকে! কি সাংঘাতিক ঘটনা!

 

কেন এমন হল! ছলেকে বিয়ে করাতে গিয়ে বাবাকেই বর হতে হল কেন? কিছু ভাবতে পারছেন? তবে পুরো ব্যাপারটা জানলে আরও বেশি অবাক হবেন। কারণ, এমন ঘটনা এর আগে কখনো শুনেননি। কি ঘটনা? ধরুণ বাবা আর ছেলে যদি হয় ভায়রা ভাই! তবে?

 

গলফ নিউজ জানিয়েছে, মেয়ের বাড়িতে হাজির হয়েছেন বর পক্ষ। ছেলের সঙ্গে বাবা ও তার পরিবার। মেয়ে বাড়িতে সবই ঠিক, হঠাৎ বাধ সাধল মেয়ের মা। নিজের ছোট মেয়ের বিয়ের আগে বড় মেয়ের বিয়ে হতে হবে, তা না হলে যতদিন বড় মেয়ের বিয়ে হচ্ছে না, ততদিন তিনি ছোট মেয়ের বিয়ে দেবেন না।

 

এদিকে ছেলেও নাছোড়বান্দা। সে যে করেই হোক, বিয়ে না করে বাড়ি ফিরবেন না। শেষান্তে কোনও উপায় না দেখে বড় মেয়েকে বিয়ের প্রস্তাব দেন ছেলের বাবা! এই প্রস্তাবে রাজিও হয়ে যান মেয়ের মা। ব্যস। বাবা ছেলে একই আসরে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়ে পড়লেন। আর তাদের সম্পর্কটা কি দাঁড়াল? বাবা ছেলে ভায়রা ভাই! এ ঘটনাটি ঘটেছে দক্ষিণ সৌদিতে।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com