ads

সুন্দরী রমণীদের যে ছবি ভয় পাইয়ে দিচ্ছে সবাইকে!

রমণী

সংবাদ২৪.নেট ডেস্ক: সুন্দরী রমণীদের ছবি নিয়ে হইচই নেট-দুনিয়ায় প্রায়ই হয়। তার সঙ্গে যদি যোগ হয় নগ্নতার মতো বিষয়, তবে সেই ছবি ভাইরাল হতে বেশি সময় লাগে না।

কিন্তু এই পাঁচ সুন্দরী রমণীর ছবি ভাইরাল হল অন্য কারণে!

জানা গিয়েছে, এই পাঁচ রমণী পরস্পরের ঘনিষ্ঠ বন্ধু। আসন্ন বড়দিন উপলক্ষে তারা আয়জন করেছিলেন এক ঘরোয়া পার্টির। সেখানে তারা ছাড়া আর কেউই উপস্থিত ছিলেন না। পার্টির হইহুল্লোড়ের মধ্যেই বন্ধুরা ঠিক করেন, ছোটবেলায় যেমন তারা একসঙ্গে গোসল করতেন, সেরকম ভাবেই একটি ছবি তুলে তারা সেই ছবি পোস্ট করবেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু তখনও তারা জানতেন না, কী ভায়াবহ চমক অপেক্ষা করে রয়েছে তাদের জন্য।

এবার ছবিটা একটু ভাল করে খেয়াল করে দেখুন। ছবিটার ভাল ভাবে তাকালেই দেখতে পাবেন, বাথটবের পিছনের জানলার কালো কাচে ধরা দিয়েছে এক অশরীরীর ছায়া। জানলার কাচে একটা হাত রেখে সে তাকিয়ে রয়েছে গোসলরত সেই নারীদলের দিকে।

এই ব্যাপারটা আবিষ্কার করার পর থেকেই ছবিটা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে নেট-দুনিয়ায়। এমনকী ঘাবড়ে গিয়েছেন সেই পাঁচ নারীরাও। অপদেবতার আবির্ভাবের আশঙ্কায় নিজেদের নামধামও তারা আর প্রকাশ করছেন না।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com